নেটদুনিয়ায় বাড়ল উষ্ণতা, স্বল্প পোশাকে ছবি পোস্ট করলেন মডেল স্কারলেট

Instagrammed By @scarlettmrose
Instagrammed By @scarlettmrose

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়া অন্যতম জায়গা যেখানে নিজের পরিচিতি বাড়ানো যায়। সোশ্যাল মিডিয়া গুলির মধ্যে অন্যতম ইনস্টাগ্রাম। অনেকেই এই ইনস্টাগ্রামে বিভিন্ন ছবি এবং ভিডিও আপলোড করে মডেল এর তকমা অর্জন করে নিয়েছেন। তার মধ্যেই এই তালিকায় নিজের নাম লিখে ফেলেছেন মডেল স্কারলেট। তবে তার গ্ল্যামার জগতে আসা টেলি ইন্ডাস্ট্রির জনপ্রিয় রিয়েলিটি শো এর হাত ধরে।

সোশ্যাল মিডিয়ায় তিনি বিশেষভাবে সক্রিয়। মাঝে মধ্যেই হট অবতারে এসে উপস্থিত হন নেটদুনিয়ায়। তাই দিন দিন বেড়েই চলেছে ফলোয়ার সংখ্যা। উষ্ণ অবতারে একাধিক ছবি আপলোড করেছেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি স্বল্প পোশাকে ছবি পোস্ট করে নেট দুনিয়ায় বাড়ালেন উত্তাপ। প্রতিনিয়ত ছবি পোস্ট করে নিজেকে ভক্তদের সাথে আপডেট রাখেন মডেল। তাই দিন দিন বেড়েই চলেছে তার ফ্যানবেশ। তাছাড়াও ঘুরতে খুব পছন্দ করেন স্কারলেট। তার সোশ্যাল মিডিয়ার প্রোফাইল ঘাঁটলেই তা বোঝা যায়।

এই ছবি সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। প্রচুর লাইক এবং কমেন্ট তার পোস্টকে ঘিরে। আর ছবি পোস্ট করে ভক্তদের সাথে নিজেদের আপডেট রাখায় দিন দিন বেড়েই চলেছে তার ফ্যান বেশ।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.