রাজ্যশীর্ষ সংবাদ

ষষ্ঠীর দিন বাংলায় প্রধানমন্ত্রীর মহা ভার্চুয়াল সমাবেশ, বঙ্গবাসীর উদ্দেশ্যে বক্তব্য রাখবেন মোদি

পুজোর শুরুতেই বিজেপির চমক, ষষ্ঠীর দিন বাংলায় ভার্চুয়াল সমাবেশ করতে চলেছে বঙ্গ বিজেপি। আর যেখানে প্রধান বক্তা হিসেবে দেখা যাবে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে।

একুশের নির্বাচনকে সামনে রেখে ইতিমধ্যে একাধিক ভাবে ভোট প্রচারে নেমেছে বিজেপি। সম্প্রতি একাধিক ইস্যুকে সামনে রেখে নবান্ন অভিযান করেছে বিজেপির যুব মোর্চা। এবার পুজোর সময় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সমাবেশের মাধ্যমে বড় চমক দিতে চাইছে বঙ্গ গেরুয়া শিবির।

রাজ্য বিজেপির কেন্দ্রীয় পর্যবেক্ষক কৈলাস বিজয়বর্গীয় জানান, ২২ অক্টোবর ষষ্ঠীর দিন বিকেলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ভার্চুয়াল সমাবেশে বক্তব্য রাখবেন। শহরের যেকোনো একটি নামী পুজো প্যান্ডেলে এই অনুষ্ঠান আয়োজিত হবে, যেখান থেকে উৎসবের মরসুমে ভোটের আগাম রণদামামা বাজাতে পারেন মোদি। তাৎপর্যপূর্ণভাবে পুজোর আগে রাজ্যে আসার কথা স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের। তবে চলতি বছর তিনি কোন পুজোর উদ্বোধন করবেন না। শুধুমাত্র দলীয় বৈঠকে যোগ দিতে আসবেন তিনি।

প্রসঙ্গত, বিজেপির নবান্ন অভিযানকে কেন্দ্র করে কার্যত রণক্ষেত্রে পরিণত হয়েছিল কলকাতা এবং হাওড়া চত্ত্বর। এমনকি বিজেপির যুব মোর্চাকে এই অভিযানে অনুমতি দেয়নি লালবাজার। কিন্তু তা স্বত্বেও বিজেপির যুব মোর্চার সর্বভারতীয় সভাপতি তেজস্বী সূর্যের নেতৃত্বে বৃহস্পতিবার নবান্ন অভিযান করেছিল গেরুয়া শিবির। এবার ভার্চুয়াল সভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি কি বার্তা দেন দলীয় কর্মীদের উদ্দেশ্যে, এখন তাই দেখার বিষয়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.

Back to top button