শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

নতুন মাস, নতুন সূচনা! বিকিনিতে সমুদ্র সৈকতের সামনে দাঁড়িয়ে ছবি পোস্ট করে কি বার্তা দিলেন মোনালিসা?

০৪:১৯ পিএম, অক্টোবর ১, ২০২১

নতুন মাস, নতুন সূচনা! বিকিনিতে সমুদ্র সৈকতের সামনে দাঁড়িয়ে ছবি পোস্ট করে কি বার্তা দিলেন মোনালিসা?

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বলিউড, টলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রিতে ইতিমধ্যেই কাজ সেরে ফেলেছেন অভিনেত্রী মোনালিসা। বর্তমানে এককথায় জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন বঙ্গ কন্যা মোনালিসা। কিছুদিন আগে দুপুর ঠাকুরপো সিরিজে কাজ করে ঝুমা বৌদি নাম অর্জন করে খ্যাতি অর্জন করেছেন অভিনেত্রী। এছাড়াও বর্তমানে জনপ্রিয় হিন্দি সিরিয়ালে কাজ করেছেন সকলের প্রিয় মোনালিসা।

এছাড়াও সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয়। ভক্তদের সাথে নিজেকে সবসময় আপডেট রাখার জন্য মাঝে মধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও আপলোড করেই থাকেন। সম্প্রতি বিচে দাঁড়িয়ে বিকিনিতে একটি ছবি পোস্ট করলেন অভিনেত্রী। আর দিলেন বার্তা। আজ থেকেই নতুন মাস শুরু। তাই মাসের শুরু থেকেই জীবনের এই নব সূচনা বলে মনে করেন তিনি। তাই আজ থেকেই শুরু করলেন নতুন চিন্তা, নতুন ভাবনা, সর্বোপরি এক নতুনের সূচনা।

https://www.instagram.com/p/CUejV3foF85/

ছবি সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই মুহূর্তেই ভাইরাল। প্রচুর লাইক এবং তাঁর পোস্ট জুড়ে। বর্তমানে একটি হিন্দি সিরিয়ালে কাজ করছেন তিনি। শুটিং এর ব্যাস্ততার ফাঁকে সময় পেলেই উড়ে যান ঘুরতে। সেই ঝলক বার বার উঠে আসে সোশ্যাল মিডিয়ায়। আর তাঁর সঙ্গে বাড়ছে টা জনপ্রিয়তাও। ইতিমধ্যেই বিগ বসের মত শো তিনি করে ফেলেছেন। এমনকি বহুদিন টিকে ছিলেন তিনি এই শো তে। বেশ জনপ্রিয়তা পেয়েছিলেন এই শো এর পর থেকে। এমনকি নিজের জীবনের অন্যতম বড় সিদ্ধান্ত বিয়েও সেরেছিলেন এই বিগ বস হাউসে।