শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

মানসিক ভারসাম্যহীন ছেলেকে মায়ের কোলে ফিরিয়ে মানবিকতার নজির গড়ল মোথাবাড়ি থানার পুলিশ

০৬:১৭ পিএম, এপ্রিল ১৩, ২০২১

মানসিক ভারসাম্যহীন ছেলেকে মায়ের কোলে ফিরিয়ে মানবিকতার নজির গড়ল মোথাবাড়ি থানার পুলিশ

নিজস্ব প্রতিবেদনঃ শুধুই যে চোর-ডাকাত, গুন্ডাদের শায়েস্তা করা পুলিশের কাজ না সেটা আরেকবার প্রমান করে দিল মোথাবাড়ি থানার পুলিশ। মানসিক ভারসাম্যহীন ছেলেকে মায়ের কোলে ফিরিয়ে দিয়ে এক মানবিকতার নজির গড়ল মোথাবাড়ি থানার পুলিশ।

উল্লেখ্য হরিরামপুর থানার অন্তর্গত কাঞ্চন নামে এক যুবককে মানসিক ভারসাম্যহীন ভাবে ঘুরতে দেখে তাকে উদ্ধার করে জিজ্ঞাসাবাদ করার পরে তার বাবা মায়ের হাতে তুলে দিলো মোথাবাড়ি থানার পুলিশ। মোথাবাড়ি থানার ওসি মৃণাল চ্যাটার্জী জানান, মোথাবাড়ি থানার অন্তর্গত গীতা মোড় এলাকায় এই মানসিক ভারসাম্যহীন ছেলেকে কাল সকালে তারা ঘুরতে দেখে এবং তাকে সেখান থেকে উদ্ধার করে জিজ্ঞাসাবাদ করার চেষ্টা করেন তারা। জিজ্ঞাসাবাদের জেরেই এই মানসিক ভারসাম্যহীন ছেলেটির বাড়ির ঠিকানা জানতে পারে পুলিশ, হরিরামপুর ছেলেটির বাড়ি জানতে পেরে আজ মোথাবাড়ি থানার পুলিশ ছেলেটিকে তার পরিবারের হাতে তুলে দেয়।

পরিবার সূত্রে জানা গেছে এই যুবক গত বৃহস্পতিবার বাড়ি থেকে বের হয়েছিল শশুর বাড়ি যাওয়ার উদ্দেশ্যে কিন্তু সে আর বাড়ি ফেরেনি, পরিবারের লোক হরিরামপুর থানায় নিখোঁজ হয়ে যাওয়ার অভিযোগ দায়ের করেছিলেন। এরপর মোথাবাড়ি থানার পুলিশ তাদের ছেলেকে তাদের হাতে তুলে দেওয়ায় তারা অনেক সাধুবাদ জানাই মোথাবাড়ি থানার পুলিশকে।