শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

বিয়ে করছেন মৌনী রায়! পাত্র কে? শুভ লগ্নের আসর বসতে পারে ইতালি বা দুবাইয়ে

১২:৫২ পিএম, অক্টোবর ২, ২০২১

বিয়ে করছেন মৌনী রায়! পাত্র কে? শুভ লগ্নের আসর বসতে পারে ইতালি বা দুবাইয়ে

টেলি ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় মুখ মৌনী রায়। নাগিনের ভূমিকায় অভিনয় করে সকলের মন জয় করে নিয়েছিলেন অভিনেত্রী। এছাড়াও ইতিমধ্যে বলিউডে অক্ষয় কুমার এবং রাজ কুমার রাও প্রমুখ স্টারদের বিপরীতে কাজ করেছেন।

এছাড়াও সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও আপলোড করে ভক্তদের সাথে নিজেকে আপডেট রাখেন। লকডাউনের সময় শুটিং এর কাজ বন্ধ থাকায় প্রায়ই নিজের নিত্যনৈমিত্তিক জীবনের খবর জানতেন সোশ্যাল মিডিয়ায়।

এবার বিয়ের পিড়িতে বসতে চলেছেন অভিনেত্রী। তার আত্মীয় বিদ্যুৎ রায় এই সংবাদটি প্রকাশ করে। তাছাড়াও কানাঘুষো খবর বহুদিন ধরেই ব্যবসায়ী সুরজ নাম্বিয়ারের সঙ্গে জমিয়ে প্রেম করছেন তিনি। করোনার সময় বহুদিন ধরে দুবাইয়ে ছিলেন। এখন শোনা যাচ্ছে খুব শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি। জানুয়ারি মাসেই বিয়ে করছেন মৌনী রয়। দুবাই বা ইতালিতে সম্পন্ন হবে তাদের বিয়ে। তাছাড়াও মৌনির শহর কোচবিহারেও অনুষ্ঠান হবে।

[caption id="attachment_34522" align="aligncenter" width="1280"]বিয়ে করছেন মৌনী রায় বিয়ে করছেন মৌনী রায়[/caption]

সম্প্রতি মৌনী রায়ের একটি গান মুক্তি পেয়েছে জুবীন নৌটিয়ালের সঙ্গে ৷ জুবিনের সঙ্গে একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন তিনি। পাশাপাশি তার হাতে রয়েছে পর পর কয়েকটি সিনেমা। এরপর মৌনী কে দেখা যাবে ব্রহ্মাস্ত্র সিনেমায়। রণবীর কাপুর এবং আলিয়া ভাট এর সঙ্গে।