শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

তবে কি ঘাসফুলে মুকুল রায়? টুইটবার্তায় স্পষ্ট করলেন নিজের উত্তর

০৪:০৬ পিএম, মে ৮, ২০২১

তবে কি ঘাসফুলে মুকুল রায়? টুইটবার্তায় স্পষ্ট করলেন নিজের উত্তর

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বিজেপির হয়ে বিধানসভা নির্বাচনে দাঁড়িয়ে, এই প্রথমবার নির্বাচনে জয়লাভ করেছেন মুকুল রায়। সম্প্রতি বিধায়ক হিসেবে শপথও নিয়েছেন। তবে, বিধানসভায় শপথ নিতে এলেও, দলের রাজ্য সভাপতি দিলীপ ঘোষের ডাকা বৈঠকে উপস্থিত ছিলেন না। যা নিয়ে চর্চা শুরু হয়ে যায়। উল্টে বিধানসভায় শপথ নেওয়ার দিন, বলেছিলেন, যা বলার সবাইকে ডেকে বলবেন। আর এরপরেই বিজেপি নেতা মুকুল রায়ের রাজনৈতিক অবস্থান নিয়ে জল্পনা শুরু হয়।

তবে, সেই জল্পনা এবার জল ঢাললেন খোদ মুকুল রায়ই। ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই, মুকুর রায় নিজের রাজনৈতিক অবস্থান টুইট করে স্পষ্ট করে দিলেন। এই টুইট বার্তায় কৃষ্ণনগর উত্তরের বিধায়ক লিখেছেন, ‘বাংলায় গণতন্ত্র ফেরাতে বিজেপির সৈনিক হিসেবেই আমার লড়াই চলবে। সকলকে আমার অনুরোধ, এ নিয়ে কোনও জল্পনা বা সাজানো তথ্য ছড়াবেন না। আমি দৃঢ়ভাবেই নিজের রাজনৈতিক পথে অবস্থান করছি।’ এই টুইট স্পষ্ট করে দিল যে, মুকুল রায় পদ্মফুল ছেড়ে ঘাসফুলে যোগ দিচ্ছেন বলে যে খবর রটেছিল, তা সম্পূর্ণ মিথ্যে।

https://twitter.com/MukulR_Official/status/1390946966427734018

উল্লেখ্য, এবারের বিধানসভা নির্বাচনে কৃষ্ণনগর উত্তর কেন্দ্র থেকে তৃণমূলের তারকা প্রার্থী কৌশানীকে নির্বাচনে হারিয়ে জয়লাভ করেছেন মুকুল রায়। অভিজ্ঞতার নিরিখে হিসেব করলে, বিরোধী দলনেতা হওয়ার অন্যতম দাবিদার তিনি। এদিকে, বিজেপির ‘সোনার বাংলা’ গড়ার স্বপ্ন ব্যর্থ হওয়ার পর, শুক্রবার শপথ নিয়ে মুকুল রায়ের বক্তব্য থেকে দলবদলের জল্পনা শুরু হয়। তাছাড়া বিধানসভায় শপথ নিতে এসে, তৃণমূল নেতা সুব্রত বক্সির সঙ্গেও কথা বলেন মুকুল৷ এতে জল্পনা শুরু হয় যে, তাহলে কি ফের রাজ্যের শাসকদলের সঙ্গে ঘনিষ্ঠতা গড়ে উঠছে মুকুল রায়ের? প্রশ্ন উঠতে শুরু হয় যে, তাহলে কি পুরনো দলেই ফের ফিরছেন একদা মমতার ‘সেকেন্ড ইন কম্যান্ড’?

তবে, এই ধরনের আলোচনা এই প্রথম নয়, আগেও হয়েছে। কিন্তু, শনিবার বিজেপি বিধায়ক মুকুল রায় নিজেই টুইট করে সেই জল্পনার অবসান ঘটালেন।