নির্বাচনী ব্যস্ততার মাঝেই কাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ট্যুইট করলেন মুকুল রায়?

নির্বাচনী ব্যস্ততার মাঝেই কাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ট্যুইট করলেন মুকুল রায়?
নির্বাচনী ব্যস্ততার মাঝেই কাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ট্যুইট করলেন মুকুল রায়? / নিজস্ব ছবি

বংনিউজ২৪x৭ ডেস্কঃ রাজ্যের দৌড়গোড়ায় ২০২১ এর বিধানসভা ভোট। রাজ্যের শাসক দলে কে আধিপত্ত বিস্তার করবে তা নিয়ে চলছে রাজনৈতিক বিরোধ। রাজনৈতিক দলগুলি তাঁদের অবস্থান পাকাপক্ত করতে আসরে নেমে পড়েছে। তারসাথে গেরুয়া শিবিরও কয়েক দফায় প্রকাশ করেছে তাদের প্রার্থী তালিকা। আর এবারের প্রার্থী তালিকায় রয়েছেন মুকুল রায়ও। আসন্ন বিধানসভা নির্বাচনে উত্তর কৃষ্ণনগর থেকে বিজেপির হয়ে লড়বেন তিনি। তাঁর বিপক্ষে তৃণমূলের হয়ে লড়বেন অভিনেত্রী কৌশানী ব্যানার্জি।

প্রসঙ্গত বিজেপি তে যোগদান অনেকদিনই করেছেন তিনি। বর্তমানে তিনি রাজ্য বিজেপির অন্যতম সক্রিয় কর্মী হিসেবেই পরিচিতি লাভ করেছেন। এছাড়া আসন্ন বিধানসভা নির্বাচনে জয়ী হবেন এমনই আত্মবিশ্বাস রয়েছে তাঁর মধ্যে। তাই নির্বাচনের আগে জোরকদমে প্রচারে নেমেছেন তিনি। আর এই ব্যস্ততার মাঝেই কেন্দ্রীয় মন্ত্রী কে জন্মদিনের শুভেচ্ছা জানাতেও ভোলেন নি তিনি।

উল্লেখ্য কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানিকে ট্যুইটে জন্মদিনের শুভেচ্ছা জানান তিনি। শুভেচ্ছা জানিয়ে ট্যুইটে লেখেন, কেন্দ্রীয় মন্ত্রী শ্রীমতী স্মৃতি ইরানী জি কে তাঁর জন্মদিনে আন্তরিক শুভেচ্ছা জানান। এছাড়া তিনি লেখেন, তাঁর কাজ সারা দেশ জুড়ে অসংখ্য মানুষকে অনুপ্রাণিত করে চলেছে। তাঁর সমস্ত প্রচেষ্টা সফল হতে পারে বলেও কামনা করেন তিনি।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.