ভয়ঙ্কর! স্ত্রীর অসুস্থতার সুযোগে মেয়ের উপর যৌন নির্যাতন বাবার

ভয়ঙ্কর! স্ত্রীর অসুস্থতার সুযোগে মেয়ের উপর যৌন নির্যাতন বাবার
ভয়ঙ্কর! স্ত্রীর অসুস্থতার সুযোগে মেয়ের উপর যৌন নির্যাতন বাবার / প্রতীকী ছবি

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ এক কথায় ঘৃণ্য ঘটনা। আর এমন ঘটনা ঘটল খাস কলকাতার বুকে। অভিযোগ, স্ত্রী অসুস্থ হওয়ার সুযোগে, নিজেরই নাবালিকা মেয়ের উপর যৌন নির্যাতন চালাত এক ব্যক্তি। জঘন্য এই ঘটনা ঘটেছে নারায়ণপুরের মনোরঞ্জনপল্লিতে। ইতিমধ্যেই অভিযুক্ত বাবাকে গ্রেফতার করেছে পুলিশ। পাশাপাশি নারায়ণপুর থানায় পকসো আইনে রুজু হয়েছে মামলা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতের স্ত্রীর বেশ কিছু শারীরিক সমস্যা রয়েছে। আর তাই নিজের যৌন ক্ষুধা মেটাত। নিজের যৌন চাহিদা মেটানোর জন্য মেয়ের উপর অত্যাচার চালাত বাবা। তবে, ওই নাবালিকা তাঁর বাবার এই কুকীর্তির কথা ঠাকুমাকে জানিয়েছিল। কিন্তু অভিযোগ, ঠাকুমা নাবালিকা নাতনির কথায় কোনও কর্ণপাত করেনি।  বরং নাতনিকে ভয় দেখাতো কাউকে কিছু না বলার জন্য। তবে, পুজোর সময় মামাবাড়িতে বেড়াতে গেলে, নির্যাতিতা নাবালিকাকে দেখে সন্দেহ হয় মামারবাড়ির লোকেদের। তাঁরা জানতে চায় কী হয়েছে। তখনই মামাবাড়িতে দিদিমাকে সব কথা খুলে বলে ওই নাবালিকা।

এরপর দিদিমাই সে কথা তাঁর মেয়েকে জানান। কিন্তু তারপরেও ওই নাবালিকার পরিবারের কেউ কোনও অভিযোগ করতে চায়নি। অবশেষে ভাইফোঁটার পর নির্যাতিতা নাবালিকা সিদ্ধান্ত নেয় যে, সে নিজেই অভিযোগ দায়ের করবে। সেইমতো সোমবার রাতে নারায়ণপুর থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতা নাবালিকা। এরপর নাবালিকার সেই অভিযোগের ভিত্তিতে সোমবার রাতেই অভিযুক্ত বাবাকে গ্রেফতার করে পুলিশ।

এরপর দিদিমা সে কথা তাঁর মেয়েকে জানান। কিন্তু তারপরেও ওই নাবালিকার পরিবারের কেউ কোনও অভিযোগ করতে চায়নি। শেষে ভাইফোঁটার পর নির্যাতিতা নাবালিকা সিদ্ধান্ত নেয় যে, সে নিজেই অভিযোগ দায়ের করবে। সেইমতো সোমবার রাতে নারায়ণপুর থানায় অভিযোগ দায়ের করে নির্যাতিতা নাবালিকা। অভিযোগের ভিত্তিতে সোমবার রাতেই অভিযুক্ত বাবাকে গ্রেফতার করে পুলিশ। আজ ধৃতকে ব্যারাকপুর আদালতে তোলা হয়।