বলিউড

সুশান্ত মৃত্যুতদন্ত: মাদক যোগে আরও একজনকে গ্রেফতার করলো NCB যার সাথে সরাসরি লিঙ্ক বলিউডের

বংনিউজ বিনোদন ডেস্কঃ সুশান্ত মৃত্যু তদন্তের ড্রাগসের দিকটির তদন্ত করছে এনসিবি। রিয়া, সৌভিক, স্যামুয়েল, দিপেস এর গ্রেফতারের পরেও জোর কদমে চলছে তদন্ত। এন সি বি কি তাহলে এর শেকড় পর্যন্ত পৌঁছতে পারবে? মাদক যোগে ইতিমধ্যে ১৬ জনকে গ্রেফতার করেন এন সি বি আধিকারিকরা মুম্বাই এবং গোয়া থেকে। এন সি বি প্রথমে গ্রেফতার করেন ২৩ বছরের কারামজিত সিং কে তার বান্দ্রার বাড়ি থেকে। তার বাড়ি থেকে মারিজুয়ানা এবং হাসিস নামের ড্রাগস উদ্ধার করা হয়।

রিয়া, সৌভিক, স্যামুয়েল, এবং দীপেস রয়েছে আপাতত জেলেই এছাড়াও বাকি যারা গ্রেফতার হয়েছ তারাও রয়েছে এন সি বি হেফাজতে। তারপরেও কড়া তদন্ত চালিয়ে যাচ্ছে এন সি বি। আজকেও মাদক যোগে আরও একজনকে গ্রেফতার করেছে এন সি বি আধিকারিক। যে ড্রাগ পেডলার বলিউডের বহু সেলেবদের ড্রাগস সরবরাহ করে। রাহিল ভিশ্রাম নামের এই ব্যাক্তির মুম্বাই এর বাড়ি থেকে ৯০০ গ্রাম চরস এবং ৪.৫ লাখ টাকা উদ্ধার করেন এন সি বি। অনুজ কেশওয়ানীর বয়ানে এই ব্যাক্তির নাম উঠে আসে। অনুজ বলেন এই রাহিল বলিউডের সুশান্ত সহ আরও বহু সেলেবদের ড্রাগস সরবরাহ করেছেন।

এছাড়াও রাহিলও স্বীকার করে নেন যে তিনি বলিউড সেলেবদের ড্রাগস সরবরাহ করেন। তার একজন মেন্টর আছে। এন সি বি তাদের পুরো লিস্ট তৈরি করবেন যাদের এই রাহিল ড্রাগস সরবরাহ করেন এবং জিজ্ঞাসাবাদ করে সেই মেন্টর এর নামও প্রকাশ্যে আনবেন।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.

Back to top button