শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

কলকাতায় পা নীরজ চোপড়ার! লুচি থেকে মাংস-পাতুরি, বাঙালি খাবারে মজে 'সোনার ছেলে'

১১:৩০ এএম, সেপ্টেম্বর ১৫, ২০২১

কলকাতায় পা নীরজ চোপড়ার! লুচি থেকে মাংস-পাতুরি, বাঙালি খাবারে মজে 'সোনার ছেলে'

বহু প্রতীক্ষার পর অবশেষে কলকাতায় পা রাখলেন জ্যাভেলিন তারকা নীরজ চোপড়া। মঙ্গলবার বিকেলেই শহরে এসেছেন সোনাজয়ী অলিম্পিয়ান। এটাই তাঁর প্রথম কলকাতা সফর। আর শহরে আসা মাত্রই বাঙালি খাবারে ডুব দিয়েছেন 'সোনার ছেলে'। লুচি-আলুরদম থেকে ভেটকি পাতুরিই হোক বা চিংড়ির মালাইকারি বা পাঁঠার মাংস, কী নেই তাঁর খাদ্য তালিকায়। ডায়েট ভুলে এসব লোভনীয় পদেই আপাতত মজে তিনি।

[caption id="attachment_31660" align="alignnone" width="1280"]কলকাতায় পা নীরজ চোপড়ার! লুচি থেকে মাংস-পাতুরি, বাঙালি খাবারে মজে 'সোনার ছেলে' কলকাতায় পা নীরজ চোপড়ার! লুচি থেকে মাংস-পাতুরি, বাঙালি খাবারে মজে 'সোনার ছেলে'[/caption]

কলকাতায় নীরজের পা পড়েছে শতদ্রু দত্ত আয়োজিত ‘তাহাদের কথা’ নামক একটি টক শো-তে অংশ নেওয়ার জন্য। জানা গিয়েছে, ওই শো-তে নীরজের জীবনের নানা অজানা কাহিনীর খোঁজ পাওয়া যাবে। অলিম্পিক্স সফর থেকে সোনা জেতার যাত্রাপথে জ্যাভেলিন তারকা কী কী বাধাবিপত্তি পেরিয়েছিলেন বা কে কে ছিলেন তাঁর পাশে, এ বিষয়েই সমস্ত তথ্য তুলে ধরবে ওই শো। আর সেই শো'র আয়োজক শতদ্রুই ফেসবুকে শেয়ার করলেন সোনাজয়ী অ্যাথলিটের রসনাতৃপ্তির ভিডিও।

https://www.facebook.com/rebirthrony/videos/2928573337416336/

জানা গিয়েছে, বুধবার, ১৫ সেপ্টেম্বর, ‘তাহাদের কথা’র অনুষ্ঠানে প্রথমে সোনাজয়ী অলিম্পিয়ানকে সম্বর্ধনা জানানো হবে। এরপর শুরু হবে সাক্ষাৎকার। জানা যাচ্ছে, প্রায় এক ঘণ্টা ব্যাপী এই অনুষ্ঠানে শহরের জনপ্রিয় এক ভিডিও ক্রিয়েটার প্রিয়ম ঘোষ থাকছেন সঞ্চালনার দায়িত্বে। তাঁর পাশাপাশি JSW Sports-এর তরফে সেখানে উপস্থিত থাকতে চলেছেন মুস্তাফা ঘৌজ। দু'জনের তরফেই নীরজের জীবন কাহিনী নানা দিক তুলে ধরার পরিকল্পনা করা হয়েছে।