শুরু প্রেমসপ্তাহ, বিশেষ দিনে উপহার নিয়ে পোস্ট নেহার, দিলেন কিছু টিপসও

শুরু প্রেমসপ্তাহ, বিশেষ দিনে উপহার নিয়ে পোস্ট নেহার, দিলেন কিছু টিপসও/ ছবি সৌজন্যেঃ Instagram post by Neha Kakkar
শুরু প্রেমসপ্তাহ, বিশেষ দিনে উপহার নিয়ে পোস্ট নেহার, দিলেন কিছু টিপসও/ ছবি সৌজন্যেঃ Instagram post by Neha Kakkar

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বলিউডের গায়িকাদের মধ্যে অন্যতম সেরা গায়িকা নেহা কক্কর। গানের সাথে সাথে ফ্যাশন নিয়েও যথেষ্ট তৎপরতা দেখিয়েছেন নেহা। কিছুদিন আগে থেকেই নেহা রয়েছে লাইম লাইটে। কারণ তার বিয়ে নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। এর আগে অবশ্য আদিত্য নারায়ণ এর সাথে বিয়ে হবে বলে রিউমার ছড়িয়ে পড়ে। তবে পরে দুজনেই বলেন এই ধরনের কোনো সিদ্ধান্ত তারা নেননি।

তবে অবশেষে বিয়ের কিছুদিন আগেই রোহণ প্রীত এর সাথে একটি ভিডিও আপলোড করেন যেখানে আংটি পরে বিয়ের আভাস দিয়েছিলেন নেহা নিজেই। রোহণ প্রীত একজন গায়ক। কিছুদিন আগে মুজসে সাদি কারোগে রিয়েলিটি শো তে আসেন। সম্প্রতি গোলাপি চুড়িদারে কিছু ছবি আপলোড করলেন নেহা। আর তাতে আবার ক্যাপশনও দিয়েছেন নেহু দি বিয়া। অবশেষে গাঁটছড়া বাঁধলেন নেহা। দশেরা উৎসবের মুহূর্তেই সেরে ফেললেন বিয়ে। বিয়েতে বসেছিল তারকাদের হাট। বিয়ের দিন ডিজাইনার সব্যসাচির ডিজাইন করা ল্যাহেঙ্গা পরেন নেহা। আর হালকা গোলাপী রঙের শেরওয়ানি পরেন রোহণ।

বেশ চুটিয়ে সংসার করছেন নেহা। সোশ্যাল মিডিয়ায় তার ঝলক মাঝে মধ্যেই দেখা যায়। তবে শুরু হয়ে গেছে প্রেমের সপ্তাহ। আজ গোলাপ দিয়েই শুরু প্রেমের সপ্তাহের। আর সোশ্যাল মিডিয়ায় নেহা দিলেন বিশেষ কিছু টিপস। ভ্যালেনটাইনস ডে তে কি উপহার দেওয়া উচিত তা নিয়ে কথা বললেন গায়িকা। নেহা নিজেও পরে আছেন বেশ কিছু গয়না। তাই এই বিশেষ দিনে কাছের মানুষকে সেই যাবতীয় গয়না উপহার দেওয়ার ইঙ্গিত দিলেন নেহা।

আরো পড়ুনঃ   জনপ্রিয় কার্টুন 'টম & জেরি' থেকে অনুপ্রাণিত হয়ে গালিচা তৈরি করলেন ফ্লোরিডার শিল্পী! মুহূর্তেই ভাইরাল নেটদুনিয়ায়