শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

চোখে লাগার মতো পোশাক, সঙ্গে নতুনত্ব রেসিপি! নেট দুনিয়া জুড়ে রান্না শেখার ঝড়

০৪:৫৮ পিএম, আগস্ট ৩, ২০২১

চোখে লাগার মতো পোশাক, সঙ্গে নতুনত্ব রেসিপি! নেট দুনিয়া জুড়ে রান্না শেখার ঝড়

এক একদিন সোশ্যাল মিডিয়ায় উঠে আসছে বিভিন্ন গ্রাম বাংলার রান্না ও পদ্ধতি। আর তাঁর মধ্যেই সম্প্রতি সেই ট্রেন্ডে গা ভাসিয়েছেন দুই সুন্দরী। নেট দুনিয়া স্বরগরম এই দুই নয়া মুখকে নিয়ে। আর হবে নাই বা কেন উষ্ণ সাঁজে তাক লাগিয়ে দিয়েছেন তাঁরা।

ঝুলিতে মিলছে ভুরি ভুরি লাইক। পাল্লা দিয়ে চলেছে কমেন্টের ঝড়। ইউটিউবে- ইউনিক ভিলেজ ফুড নামে এক চ্যানেলে এখন ঝড় তুলছেন দুই তরুণী। এখনো পর্যন্ত পাঁচটি ভিডিও আপলোড করেছে ইউনিক ভিলেজ ফুড। আর তাতেই রমরমিয়ে চলছে তাঁদের রেসিপি দেখার হিড়িক। অনেকে অবশ্য বাঁকা কথাও লিখেছেন তাঁদের কমেন্ট সেকশনে। কিন্তু তাতে কি ঝড়ের গতিতে ভাইরাল তাঁদের ভিডিও। লাইক সংখ্যা এক লাখ থেকে নয় লাখ পর্যন্ত। যারা এই ভিডিওতে রাঁধুনি তাঁদের নাম রিম্পি ও পর্ণা। এই বিপুল পরিমানে ভিডিও শেয়ারের জন্যে আজ তাঁদের জনপ্রিয়তা তুঙ্গে।

নিখাদ বাঙালিয়ানা রয়েছে তাঁদের রান্নার মধ্যে। রিম্পি রাঁধছেন আলু পোস্তো, বেগুন ভর্তা আর ডিম কষা। আর অন্য দিকে পর্ণা তৈরি করেছেন মিষ্টি কুমড়োর ভর্তা ও টমেটোর চাটনির রেসিপি।

https://www.facebook.com/uniquevillagefood/posts/104948438319494

তাঁদের এই রান্না শেখানোর পদ্ধতি নিয়েও উঠেছে লাইক আর শেয়ারের বন্যা। পাল্লা দিয়ে চলছে কমেন্টের ফুলঝুরি। কেউ লিখছেন "তোমার মুখটাই খুব মিষ্টি। আর কিছু দেখানোর দরকার নেই।" আবার কেউ লিখছেন 'হট'। আবার কেউ লিখে বসেছেন সরাসরি রেসিপি শিখতে চান, পাশাপাশি ফোন নম্বরও চেয়ে বসেছেন। এমনই নানা ধরনের কথাবার্তায় ভরে যাচ্ছে কমেন্ট বক্স।

[caption id="attachment_24823" align="alignnone" width="1000"]নানান মন্তব্যে ভরে ওঠা ফেসবুকের কমেন্ট বক্স নানান মন্তব্যে ভরে ওঠা ফেসবুকের কমেন্ট বক্স[/caption]

দুই নারীর মুখ ভীষণ ভাবে প্রচার পাওয়ায় এখন তাঁদের ভিডিও ছড়াচ্ছে বিশাল ভাবে। রান্নার পাশাপাশি যেন তাঁদের মুখ দেখার জন্যে বা পোশাক দেখার জন্যেও হিড়িক পড়েছে নেট দুনিয়ায়। ক্রমেই বেড়ে চলা এই চ্যানেলের জনপ্রিয়তা যেন হু হু করে বাড়ছে। চোখে মোটা করে দেওয়া কাজল, সরু ব্লাউজ আর তাঁর সাথে ঝলমলে শাড়ির কম্বিনেশন তাঁদের করে তুলেছে ভাইরাল।