বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

কাজের মেয়ে থেকে সোজা গায়িকা! নেটদুনিয়ায় তুমুল ট্রোলিংয়ের শিকার 'ধুলোকণা'র ফুলঝুরি

০৭:১২ পিএম, জানুয়ারি ৫, ২০২২

কাজের মেয়ে থেকে সোজা গায়িকা! নেটদুনিয়ায় তুমুল ট্রোলিংয়ের শিকার 'ধুলোকণা'র ফুলঝুরি

মানালি দে, ইন্দ্রাশিস রায় সহ একাধিক তারকাকে নিয়ে বিপুল প্রত্যাশায় স্টার জলসায় শুরু হয় এক নয়া ধারাবাহিক, 'ধুলোকণা'। ধীরে ধীরে দর্শকের মনে জায়গাও করে নিতে থাকে এই ধারাবাহিক। ইতিমধ্যেই লালন ও ফুলঝুরির কাহিনী মন জয় করে নিয়েছে দর্শকদের একাংশের। কিন্তু এবার সেই দর্শকদের ট্রোলিংয়েরই শিকার হতে হল ফুলঝুরিকে। যে চরিত্রে অভিনয় করছেন অভিনেত্রী মানালি।

কেন হঠাৎ ট্রোলিংয়ের মুখে পড়ল ফুলঝুরি? তার আগে ধারাবাহিকের কাহিনীতে একটু চোখ বুলিয়ে নেওয়া যাক। বস্তির ছেলে লালন পেশায় গাড়িচালক। কিন্তু তার চোখে স্বপ্ন গায়ক হওয়ার। সে নিজে গান লেখে এবং গান গায়ও। অন্যদিকে, লালন যে বাড়িতে গাড়িচালকের কাজ করে সেই বাড়িতেই পরিচারিকার কাজ করতে আসে ফুলঝুরি। দুজনের প্রথম আলাপ ঝগড়া দিয়ে শুরু হলেও পরবর্তীতে দুজনের মধ্যে প্রেম-ভালোবাসার সম্পর্ক গড়ে ওঠে।

এরপর দু'জনের জীবনে আসে বহু চড়াই-উৎরাই৷ লালন-ফুলঝুরির মধ্যে ভুল বোঝাবুঝির সৃষ্টি হয়। দু'জনের সম্পর্কও ভেঙে যায়। এবার লালন ও ফুলঝুরির মধ্যে শুরু হয় রেষারেষি। আর লালনকে বোঝাতে এবার নিজেই গান গাওয়ার রেওয়াজ শুরু করেন ফুলঝুরি। আর তারপরই সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে চরম ট্রোলিং।

https://www.facebook.com/starjalshaofficialpage/videos/730337488370616

সম্প্রতি এই ধারাবাহিকের এমন একটি ছোট্ট ক্লিপের অংশ ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে, লালনকে বোঝাতে গান গাওয়ার মতো সুপ্ত প্রতিভাকে তার সামনে তুলে ধরার জন্য শান দিতে শুরু করেছে ঝুলঝুরি। আর তা করেই দর্শকদের হাসির খোরাক হলেন অভিনেত্রী মানালি, তথা ফুলঝুরি। কারণ, পরিচারিকার কাজ করলেও ফুলঝুরি খুব ভালো গান লেখে এটা সকলের জানা থাকলেও সে যে দারুন গান গায় দর্শকদের কাছে তা একদম নতুন। ফলে আচমকা তার এই প্রতিভায় হতবাক দর্শক। ট্রোল করতেও ছাড়েননি কেউই।