নারী দিবসের আগেই নেটদুনিয়ায় ভাইরাল এই বিজ্ঞাপন! যা আপনার চোখে জল আনবেই!

নারী দিবসের আগেই নেটদুনিয়ায় ভাইরাল এই বিজ্ঞাপন! যা আপনার চোখে জল আনবেই! / Image Source- Screengrab from Video uploaded on YouTube by Prega News
নারী দিবসের আগেই নেটদুনিয়ায় ভাইরাল এই বিজ্ঞাপন! যা আপনার চোখে জল আনবেই! / Image Source- Screengrab from Video uploaded on YouTube by Prega News

নারী দিবসের প্রাক্কালেই নতুন এক বিজ্ঞাপন প্রকাশ করল জনপ্রিয় গর্ভাবস্থা পরীক্ষা কিট ব্র্যান্ড প্রেগা নিউজ। যে বিজ্ঞাপন আপনার চোখে জল আনতে বাধ্য! বিজ্ঞাপনটিতে বংশবিস্তার এবং নারীর মানসিক স্বাস্থ্যের তার ওপর প্রভাব- এই সূক্ষ্ম বিষয়গুলি তুলে ধরা হয়েছে। পাশাপাশি রয়েছে বন্ধ্যাত্ব নিয়ে একটি বিশেষ আবেগঘন বার্তাও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়ে উঠেছে সেই বিজ্ঞাপনটি। যা দেখে আবেগপ্রবণ হয়ে পড়েছেন নেটিজেনরাও।

বিজ্ঞাপনটির প্রচারে #sheiscompleteinherself হ্যাশট্যাগে বিশেষ এক বার্তা ছড়িয়ে দিতে চেয়েছে প্রেগা নিউজ। ইনস্টাগ্রামে বিজ্ঞাপনটি প্রকাশের সময় প্রেগা নিউজ লেখে, “যখন বন্ধ্যাত্বের বিষয় আসে, তখন সারা দেশ জুড়ে দম্পতিরা নীরবতায় ভোগেন। এই মহিলা দিবসে, প্রেগা নিউজ আপনাকে সেই প্রতিবন্ধকতাগুলি ভেঙে ফেলতে এবং বন্ধ্যাত্বের বিষয়ে কথা বলার আহ্বান জানিয়েছে – আসুন কোনও মহিলাকে আমরা মাতৃত্বের বাইরেও নজরে আনি। কারণ, সে নিজেই পরিপূর্ণ এক নারী।”

বিজ্ঞাপনটিতে দেখা যাচ্ছে বাড়ির বড় পুত্রবধূ, যে ভূমিকায় অভিনয় করেছেন অভিনেত্রী মোনা সিং, তিনি গর্ভধারণ করতে অক্ষম। অন্যদিকে তার দেওরের স্ত্রী অর্থাৎ তার জা সন্তানের প্রত্যাশা করছেন। তার জন্যও মোনাও খুবই খুশি। তবে এর মধ্যেই দর্শকেরা তার মানসিক অস্থিরতার ঝলক দেখতে পাবেন। এরপর শেষে গিয়ে বিজ্ঞাপনটি এমন একটি বিশেষ মোড় নিয়েছে, যা আপনার চোখে জল আনবেই৷ অচিরেই আপনি আবেগপ্রবণ হয়ে পড়বেন তা দেখে।

দেখুন বিজ্ঞাপনটি-

গত রবিবার, সোশ্যাল মিডিয়ায় পোস্ট হওয়া মাত্রই ভাইরাল হয় বিজ্ঞাপনটি। ইতিমধ্যেই ইউটিউবে ১.৭ মিলিয়নের বেশি এবং ইনস্টাগ্রামের মতো অন্যান্য সামাজিক মাধ্যমে আরও হাজার হাজার ভিউয়ে ভরে উঠেছে সেটি। বিজ্ঞাপনে যে বার্তাটি দেওয়া হচ্ছে, তার প্রশংসাও করেছেন হাজার হাজার নেটিজেন।

“আমি প্রচারের মাধ্যমে বিজ্ঞাপনটির কথা জানতে পারি এবং আমি দিব্যি শপথ করে বলতে পারি, এটিই ছিল আজকের আমি সবচেয়ে ভালো বিজ্ঞাপন, আমি এটিকে ভালবেসে ফেলেছি।” অন্য আরেকজন মন্তব্য করেন, “এই বিজ্ঞাপনটি দেখার জন্য আমার চোখে জল এনেছে.. দারুণ কাজ।” এর আগেও নানা বিজ্ঞাপনের মাধ্যমে দর্শকদের মন জিতে নিয়েছিল প্রেগা নিউজ। এবার নতুন বিজ্ঞাপনটি যে দর্শকের মনে এই ব্র‍্যান্ডটির বিশ্বাসযোগ্যতা আরও বাড়িয়ে তুলল, তা বলাই বাহুল্য!

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.