‘খেলা হবে’-অনুব্রতর স্লোগান নিয়ে গান বাঁধল BJP! রইল ভিডিও

'খেলা হবে'-অনুব্রতর স্লোগান নিয়ে গান বাঁধল BJP! রইল ভিডিও / ছবি সৌজন্যেঃ BanglaXP
'খেলা হবে'-অনুব্রতর স্লোগান নিয়ে গান বাঁধল BJP! রইল ভিডিও / ছবি সৌজন্যেঃ BanglaXP

‘খেলা হবে, খেলা হবে, ২০২১-এ গেরুয়া আবির খেলা হবে।’- নাহ, এ কোনও নতুন চলচিত্রে গান নয়। বরং আসন্ন বিধানসভা নির্বাচনে ভারতীয় জনতা পার্টির বিভিন্ন জনসভায় শুনতে পাওয়া যাবে এই গানই। এর আগে বীরভূমের জেলা তৃণমূল সভাপতি অনুব্রত মণ্ডলকে বলতে শোনা গিয়েছিল ‘খেলা হবে’। সেটি ভিত্তি করে তৃণমূল থেকে একটি ডিজে গানও তৈরি করা হয়েছে। রাজ্যের একাধিক জায়গায় ভোটের বাজার গরম করতে বাজছে সে গান। সেই গানেরই বদলায় পাল্টা গান নিয়ে এসে হাজির করলেন ভারতীয় জনতা পার্টির কর্মীরা।

গত মঙ্গলবার বীরভূমের নলহাটিতে এই নতুন গান শোনা গেল। বিজেপির কর্মী সমর্থকরা গলা মেলালেন এই গানে। সেই সঙ্গে গানের তালে তালে পা দোলাতে দেখা গেল তাদের। অনুব্রত মণ্ডলের ‘খেলা হবে’ স্লোগান নিয়ে রাজনৈতিক মহলে জোর চর্চা শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। সেই স্লোগানের পাল্টা গানই এখন আসন্ন নির্বাচনী প্রচারে বিজেপির অন্যতম হাতিয়ার হয়ে উঠেছে। এমনকি বীরভূমের একাধিক জনসভাতে বিজেপি কর্মীরাও ‘খেলা হবে’ স্লোগান তুলছেন।

অন্যদিকে, গত বুধবার, ‘খেলা হবে’ স্লোগানের ভিত্তিতে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ বলেছেন, “ওদের সব প্লেয়ার তো আমাদের কাছে। তৃণমূল আর কি খেলা দেখাবে। এবার শুধু আমরা খেলবো আর ওরা গ্যালারিতে বসে দেখবে।” বোঝাই যাচ্ছে, স্লোগান এবং তার পাল্টা গানে ভোটের বাজার ইতিমধ্যেই বেশ গরম হয়ে উঠেছে।

আরো পড়ুনঃ   মোদীর সভার আগে ব্রিগেড পরিদর্শনে কৈলাস বিজয় বর্গীয়