শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

'ইন্ডিয়া ওয়ানা হ্যাভ হার বেটিয়া' নতুন গানে নতুন ছন্দে কালারফুল মদন মিত্র

১২:৪৮ পিএম, সেপ্টেম্বর ২২, ২০২১

'ইন্ডিয়া ওয়ানা হ্যাভ হার বেটিয়া' নতুন গানে নতুন ছন্দে কালারফুল মদন মিত্র

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বয়স তার শুধুই একটি সংখ্যা এই কথাটি বার বার প্রমাণ করে দিয়েছেন কামারহাটির বিধায়ক মদন মিত্র। কখনও লাইভে এসে ওহ লাভলি। আবার কখনও গাড়ি চালানো রাস্তায় আবার কখনও জিম করতে করতে ভিডিও পোষ্ট করেন তিনি। সত্যিই তিনি কালারফুল। জীবনের প্রত্যেকটি মুহূর্ত সুন্দরভাবে কাটাতে পছন্দ করেন তিনি। ইতিমধ্যেই বহুবার শ্বাসকষ্টজনিত কারণে হসপিটাল ছুটতে হয়েছে তাকে। তবে সেগুলি এক প্রকার তোয়াক্কা না করে এগিয়েছেন নিজের ছন্দে। নিজের মত করে মানুষের পাশে দাঁড়িয়েছেন তিনি।

সামনেই পুজো আবার বেজে গিয়েছে ভোটের দামামা। ৩০ সেপ্টেম্বর ভাগ্য পরীক্ষা ভবানীপুরে। খোদ সেখানে দাড়িয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর সেই নিয়ে নতুন হিপ হপ গান নিয়ে হাজির মদন মিত্র। গানে তিনি নাচ, অভিনয় সবই করেছেন। এছাড়াও তার গানে উঠে এসেছে দিদির দিল্লি যাওয়ার পরিকল্পনা। গানের লাইনেই রয়েছে 'ভবানীপুর টু কামারহাটি, ওয়েস্ট বেঙ্গল টু দেশের মাটি, মমতার হাত ধরে সামনে হাঁটি।‘ গান নিয়ে এতদিন চলছিল বহু অপেক্ষা। অবশেষে মুক্তি সেই গান উপনির্বাচন এবং পুজোর আগেই।

https://www.facebook.com/MadanMitraofficial/videos/568457397827502

পাশাপাশি লাইভে এসেও মদন মিত্র এসে বললেন আমি কালারফুল বয়। এছাড়াও বলেন তার চিরাচরিত হিট ডাইলগ ওহ লাভলি। মদন মিত্রের নতুন গান সোশ্যাল মিডিয়ায় আপলোড হতেই প্রায় ২৬ হাজার লাইক এবং ৩০০০ শেয়ার হয়েছে ইতিমধ্যেই। মদন মিত্র এখন হিট সোশ্যাল মিডিয়ায়। তার এই রঙিন রূপ দেখে বার বার মুগ্ধ হন অনুগামীরা। পাশাপাশি ভোটের আগে এই ধরনের একটি গান বেশ পছন্দ অনুগামীদের।