শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

প্রসব যন্ত্রণা নিয়ে সাইকেল চালিয়ে হসপিটাল পৌঁছলেন নিউজিল্যান্ডের সাংসদ! মহিলার সাহসিকতার প্রশংসা নেট দুনিয়ায়

০৩:৪৯ পিএম, নভেম্বর ২৮, ২০২১

প্রসব যন্ত্রণা নিয়ে সাইকেল চালিয়ে হসপিটাল পৌঁছলেন নিউজিল্যান্ডের সাংসদ! মহিলার সাহসিকতার প্রশংসা নেট দুনিয়ায়

বংনিউজ২৪x৭ ডেস্কঃ আমাদের প্রতিদিনের জীবনে সোশ্যাল মিডিয়া অবিচ্ছেদ্য অঙ্গ। প্রতিদিন কতই রঙ্গ উঠে আসে এই প্ল্যাটফর্মে। তার মধ্যে কিছু থাকে প্রতিভা আবার কিছু থাকে হাস্যকর বিষয় বস্তু। সব মিলিয়ে বিনোদনের বেশির ভাগ অংশটায় আমরা উপভোগ করি এই প্ল্যাটফর্মে। প্রতিনিয়তই বিভিন্ন ভিডিও উঠে আসে আমাদের সামনে। সম্প্রতি এমনই এক ভিডিও নিয়ে শোরগোল গোটা নেট দুনিয়ায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উঠে এল এক মহিলার সাহসিকতার কাহিনী। প্রসব যন্ত্রণা ওঠার পর সাইকেল চালিয়ে হসপিটাল পৌঁছালেন এই মহিলা। সাইকেলে করে নিজেই চালিয়ে হসপিটাল পৌঁছে যান এই মহিলা। আর তারপরই সেখানে ভর্তি হয়ে জন্ম দেন সন্তানের। নিউজিল্যান্ড গ্রিনের এক সাংসদ। এমপি জুলি অ্যান জেন্টার এর আগে সন্তান জন্মের আগে একই কাজ করেছিলেন। তিনি নিজেই সোশ্যাল মিডিয়ায় এই সংবাদ জানান। রবিবার রাত ৩ টের সময় তাঁর প্রসব যন্ত্রণা ওঠে এবং তখন তিনি সাইকেল চালিয়ে হসপিটাল যাওয়া শ্রেয় মনে করেন।

https://www.facebook.com/JulieAnneGenter/posts/4916210785057860

তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন “ বড় খবর! আজ সকাল ৩.০৪ টায় আমাদের পরিবারে নতুন সদস্য এসেছে। আমি আসলে ঘাম ঝরাতে সাইকেল চালানোর পরিকল্পনা করছিলাম। আমার ব্যাথা তখন অল্প ছিল যখন হাসপাতালে যাওয়ার জন্য রওনা দিয়েছিলাম । কিন্তু ১০ মিনিট পরে হাসপাতালের পৌঁছনোর পরই ব্যথা বেড়ে গিয়েছিল। তবে সময় মত সব হয়ে যাওয়ায় বাচ্ছা, আমি দুজনেই সুস্থ। “ সোশ্যাল মিডিয়ায় সকলেই তাঁর কাজের সাহসিকতার প্রশংসা করেছেন। তবে অনেকেই বলেছেন এইভাবে রিস্ক নেওয়া উচিত হয়নি।