“পাউরি হো রাহি হ্যায়” ট্রেন্ডে ভাসল ‘কৃষ্ণকলি’ খ্যাত চৌধুরী পরিবার, হাতা খুন্তি হাতে নাচ নিখিল-শ্যামার

পাউরি হো রাহি হ্যায়
"পাউরি হো রাহি হ্যায়" ট্রেন্ডে ভাসল 'কৃষ্ণকলি' খ্যাত চৌধুরী পরিবার, হাতা খুন্তি হাতে নাচ নিখিল-শ্যামার / Image Source: Screengrab from Video Instagrammed By @reel_ananya

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বলিউডে নিজের পরিচিতি ইতিমধ্যেই তৈরি করেছেন নিয়া শর্মা। বেশ কিছু হিন্দি সিরিয়ালে কাজ করেছেন নিয়া। এছাড়াও সোশ্যাল মিডিয়া অন্যতম জায়গা যেখানে নিজের পরিচিতি বাড়ানো যায়। সোশ্যাল মিডিয়া গুলির মধ্যে অন্যতম ইনস্টাগ্রাম। অনেকেই এই ইনস্টাগ্রামে বিভিন্ন ছবি এবং ভিডিও আপলোড করে মডেলের তকমা অর্জন করে নিয়েছেন। তার মধ্যেই জনপ্রিয়তার শীর্ষে পৌঁছেছেন অভিনেত্রী নিয়া শর্মা।

সোশ্যাল মিডিয়ায় তিনি বিশেষভাবে সক্রিয়। মাঝে মধ্যেই হট অবতারে এসে উপস্থিত হন নেটদুনিয়ায়। তাই দিন দিন বেড়েই চলেছে ফলোয়ার সংখ্যা। সম্প্রতি লাল ওয়েস্টার্ন পোশাকে নেট দুনিয়ায় উষ্ণতা বাড়ালেন অভিনেত্রী। লাল পোশাকে গ্ল্যামারাস লুকে হাজির হলেন তিনি। টেলি ইন্ডাস্ট্রির হাত ধরে এই জগতে পদার্পণ করলেও আজ কে দাড়িয়ে বলিউডে নিজের একটি স্থায়ী জায়গা করে নিয়েছেন নিয়া।

নিয়া শর্মা বর্তমানে সোশ্যাল মিডিয়ার হট সেনসেশন। মাঝে মধ্যেই বোল্ড অবতারে হাজির হন সোশ্যাল মিডিয়ায়। তার পোস্ট জুড়ে প্রচুর লাইক এবং কমেন্ট। দিন দিন বেড়েই যাচ্ছে তার ফ্যান ফলয়ার।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.