স্বামী নিখিলের পাঠানো বিবাহবিচ্ছেদ-এর নোটিশের গুঞ্জন প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী নুসরত

স্বামী নিখিলের পাঠানো বিবাহবিচ্ছেদ-এর নোটিশের গুঞ্জন প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী নুসরত
স্বামী নিখিলের পাঠানো বিবাহবিচ্ছেদ-এর নোটিশের গুঞ্জন প্রসঙ্গে মুখ খুললেন অভিনেত্রী নুসরত / ছবি সৌজন্যে- Instagrammed By @nusratchirps

বংনিউজ২৪x৭ডিজিটাল ডেস্কঃ সম্পর্কে ফাটল ধরেছে, এমন গুঞ্জন অনেক আগে থেকেই শোনা যাচ্ছিল। এর মধ্যেই এই দুইজনের মধ্যে অভিনেতা যশ দাশগুপ্তের প্রবেশ সেই জল্পনা আরও বাড়িয়ে তোলে। এবার নয়া গুঞ্জন প্রকাশ্যে এল। শোনা যাচ্ছে স্ত্রী নুসরতকে নাকি বিবাহবিচ্ছেদের আইনি নোটিশ পাঠিয়েছেন ব্যবসায়ী স্বামী নিখিল জৈন। যদিও এই আইনি নোটিশ-এর খবরটিকে ভুয়ো বলে দাবি করেছেন অভিনেত্রী নুসরত।

উল্লেখ্য, গত অক্টোবরের পর থেকেই নিখিলের ইন্সটাগ্রাম প্রোফাইলে নুসরতের সঙ্গে তাঁর কোনও ছবি দেখা যায়নি। নুসরতের প্রোফাইলেও স্বামী নিখিলের সঙ্গে তাঁর কোনও ছবি আর দেখা যাচ্ছিল না। এতেই শুরু হয় সম্পর্কে ফাটলের গুঞ্জন। এর মধ্যেই অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে নুসরতের সম্পর্ক তৈরি হয়েছে বলেও গুঞ্জন ওঠে।

এটাও ঠিক যে, সম্প্রতি নুসরত স্বীকার করে নিয়েছেন যে, তাঁদের মধ্যে দাম্পত্য সমস্যা রয়েছে। এবং সেই সমস্যা মেটানোর চেষ্টাও চলছে বলে জানিয়েছেন অভিনেত্রী। সম্পূর্ণ ব্যক্তিগত কারণে তিনি এবং নিখিল আলাদা থাকছেন বলে জানিয়েছেন। এর মধ্যে রাজস্থান সফরের সময় যশের সঙ্গে সম্পর্ক নিয়ে জল্পনা শুরু হয়। তবে সেই জল্পনাকেও উড়িয়ে দিতে দেখা যায় অভিনেত্রীকে। জল্পনা প্রসঙ্গে তিনি পুরাতন ছবির প্রসঙ্গ তোলেন এবং বলেন, তেমন কিছু হওয়ার হলে, যশের সঙ্গে যখন ওই দুটি ছবি করছিলেন, তখনই হতে পারতো।

এরপর, নিখিল জৈনের একটি পোষ্ট ঘিরে আরও জল্পনা বাড়ে। যতই অভিনেত্রী অস্বীকার করুণ না কেন। উক্ত পোস্টে নিখিল নিজের ছবি দিয়ে লিখেছিলেন, “কেউ আপনার সঙ্গে যেমন ব্যবহার করবে সেটা তার কর্ম। আর আপনি তার উত্তর কীভাবে দেবেন সেটা আপনার কর্ম।” প্রশ্ন ওঠে এই বার্তা কি তাহলে নুসরত ও যশকে উপলক্ষ করেই?

এই সবের মধ্যে ‘ডিকশনারি’ ছবির প্রিমিয়ারে ফের নতুন করে গুঞ্জন শুরু হয় নুসরতের দাম্পত্য সম্পর্ক নিয়ে। এই ছবির প্রিমিয়ারে একসঙ্গে দেখা যায় নুসরত এবং যশকে। স্বামী নিখিল জৈনের সঙ্গে নয়, যশের সঙ্গে প্রিমিয়ারে নুসরতকে দেখে ফের শুরু হয় জল্পনা! যশের সঙ্গে তাহলে সত্যিই কি অভিনেত্রীর সম্পর্ক তৈরি হয়েছে? আর এবার শোনা গেল ডিভোর্সের গুঞ্জন।

যার জন্য বাধ্য হয়েই মুখ খুললেন অভিনেত্রী। মঙ্গলবার আনুষ্ঠানিকভাবে বিবৃতি দিয়ে অভিনেত্রী নুসরত এই ডিভোর্সের নোটিশ সম্পর্কিত খবরকে সম্পূর্ণ মিথ্যে বলে জানিয়েছেন। তিনি জানান, ‘ডিভোর্সের নোটিশ সম্পর্তিক যে খবর রটেছে তা সম্পূর্ণ ভুল এবং ভিত্তিহীন। মিডিয়ার উচিত কোন খবর করার আগে সব রকম তথ্য যাচাই করা।’

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.