শাড়িতেই নারী! সুন্দর শাড়িতে স্নিগ্ধ লুকে ধরা দিলেন নরা, এই রূপে আপ্লুত ভক্তরা

শাড়িতেই নারী! সুন্দর শাড়িতে স্নিগ্ধ লুকে ধরা দিলেন নরা, এই রূপে আপ্লুত ভক্তরা/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @norafatehi
শাড়িতেই নারী! সুন্দর শাড়িতে স্নিগ্ধ লুকে ধরা দিলেন নরা, এই রূপে আপ্লুত ভক্তরা/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @norafatehi

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ আউট সাইডার হয়েও বলিউডে স্থায়ী জায়গা করে নিয়েছেন নরা ফতেহি। এমনকি ঠিক করে হিন্দি ভাষাও তিনি জানতেন না আবার ভারতীয় নন কিন্তু স্বপ্ন ছিল ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করবেন। প্রথম পদার্পণ জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বসের হাত ধরে সেখান থেকেই বলিউডের সিড়ি তার সামনে আসে।

তারপর বলিউডে একের পর এক আইটেম সং এ সকলকে মাতিয়ে রেখেছেন তিনি। যে কোনো বড়ো সিনেমার আইটেম নম্বরে থাকেন নরা। এছাড়াও সম্প্রতি একটি রিয়েলিটি শো এর বিচারকের ভূমিকাতেও দেখা যায় নরাকে। গোটা দেশের বর্তমানে হট সেনসেশন নরা। সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় নরা।

সম্প্রতি শাড়িতে স্নিগ্ধ লুকে ধরা দিলেন অভিনেত্রী। আসলে কিছুদিন আগেই অনুষ্ঠিত হল দাদা সাহেব ফালকে অ্যাওয়ার্ড অনুষ্ঠান। সেখানেই সেরা পারফর্মার হিসেবে পুরস্কৃত হলেন নরা। সুন্দর শাড়িতে একদম ভারতীয় সংস্কৃতিকে তুলে ধরলেন অভিনেত্রী। তার ছবিগুলি পোস্ট হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। এছাড়াও এই পুরস্কার পেয়ে আপ্লুত নরা তাই সকলকে ধন্যবাদ জানাতে ভুললেননা।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.