পুরো নির্বাচন প্রক্রিয়া থেকেই মমতাকে ব্যান করা উচিত! ফের বিস্ফোরক মন্তব্য দিলীপ ঘোষের

পুরো নির্বাচন প্রক্রিয়া থেকেই মমতাকে ব্যান করা উচিত! ফের বিস্ফোরক মন্তব্য দিলীপ ঘোষের
পুরো নির্বাচন প্রক্রিয়া থেকেই মমতাকে ব্যান করা উচিত! ফের বিস্ফোরক মন্তব্য দিলীপ ঘোষের

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ সোমবারই নির্বাচন কমিশন ২৪ ঘণ্টার জন্য মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচারে নিষেধাজ্ঞা জারি করেছে। সেই ২৪ ঘণ্টা কাটতে না কাটতেই ফের তৃণমূল নেত্রীর নির্বাচনী প্রচারে কমিশনের নিষেধাজ্ঞা প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য করলেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ।

মঙ্গলবার চা-চক্রে বেরিয়ে বিজেপির রাজ্য সভাপতি মন্তব্য করেন, ‘নির্বাচন কমিশনের কাছে লিখিত আবেদন করেছিলাম। নির্বাচন কমিশন বিচার করেছেন, মমতা বন্দ্যোপাধ্যায় নির্বাচনী প্রচার করলে উত্তেজনা বাড়বে।’ আজ সকালে বহরমপুরে প্রাতঃভ্রমণ সেরে চা-চক্রে এই প্রসঙ্গ টেনেই ফের বিস্ফোরক মন্তব্য করেন দিলীপ ঘোষ। যদিও বিতর্কিত মন্তব্য আর দিলীপ ঘোষ দুই-ই সমার্থক।

এদিন তিনি বলেন যে, ‘ডিমান্ড করেছিলাম ওনাকে নির্বাচনী প্রচার থেকে আলাদা করা হোক। উনি প্রচার বিকৃত করার চেষ্টা করছেন। নির্বাচন কমিশনের কাছে লিখিত আবেদন করেছিলাম।’ তৃণমূল নেত্রীর তীব্র বিরোধিতা করে বিজেপির রাজ্য সভাপতি মন্তব্য করেন যে, ‘নির্বাচন কমিশন বিচার করেছেন মমতা বন্দ্যোপাধ্যায় নির্বাচনী প্রচার করলে উত্তেজনা বাড়বে। তাকে ২৪ ঘন্টা ব্যান করা হয়েছে। আমি তো বলেছিলাম পুরো নির্বাচন থেকে ওনাকে ব্যান করা হোক। তবে দুর্ভাগ্য এখানেই, উনি সবকিছুর বিরুদ্ধে রাস্তায় আন্দোলন করছে্ন।’

প্রসঙ্গত উল্লেখ্য, প্ররোচনামূলক মন্তব্য করে, আদর্শ নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের অভিযোগে ২৪ ঘণ্টা তৃণমূল নেত্রীর প্রচারে নিষেধাজ্ঞার জারি করে নির্বাচন কমিশন। গতকাল রাত ৮ টা থেকে আজ রাত ৮ টা পর্যন্ত নির্বাচনী প্রচার করতে পারবেন না মমতা বন্দ্যোপাধ্যায়। কমিশনের এই সিদ্ধান্তের প্রতিবাদে ইতিমধ্যেই সরব হয়েছে শাসকদল। এই সিদ্ধান্তকে বেনজির বলে দাবি করেছে ওয়াকিবহালমহল।

এদিকে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, নির্বাচন কমিশনের এই সিদ্ধান্ত অগণতান্ত্রিক এবং অসাংবিধানিক। এই সিদ্ধান্তের প্রতিবাদে আজ দুপুর ১২ টার সময় গান্ধী মূর্তির পাদদেশে ধর্নায় বসবেন তৃণমূল নেত্রী।