বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

‘তুমিই তো বললে, চল পালাই’! বছর শেষে এ কী বললেন নুসরত? দেখুন ভিডিও

০৮:২৬ পিএম, ডিসেম্বর ২৮, ২০২১

‘তুমিই তো বললে, চল পালাই’! বছর শেষে এ কী বললেন নুসরত? দেখুন ভিডিও

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ বছরের শুরু থেকেই তাঁরা বারবার খবরের শিরোনামে উঠে এসেছেন। এবার বছর শেষের মুখেও একইভাবে খবরের শিরোনামে উঠে এলেন যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান। নুসরত এবং যশ দাশগুপ্তের কোথায় ফের হইচই পড়ে গিয়েছে।

জানালেন, কে প্রথম কার ভালবাসার ডাকে সারা দিয়েছেন, কে প্রথম ভালোবেসেছেন আর কার ডাকেই বা আরেকজন পালিয়েছেন সব প্রশ্নেরই উত্তর দিলেন। বছর শেষে এসব প্রশ্নের উত্তর অকপটে জানালেন যশ দাশগুপ্ত এবং নুসরত জাহান। আর যা বললেন, তা কোনও সিনেমার চিত্রনাট্যকেও হার মানাবে।

গত বছর ডিসেম্বরে নুসরত আর যশ দাশগুপ্তর রাজস্থান ভ্রমণের ছবি প্রকাশ্যে আসে। সেই থেকেই বিতর্কের শুরু। এদিকে, তখনও নিখিলের ঘরণী নুসরত। তাই বিতর্কটা একটু বেশিই হয়েছিল। এরপর বিতর্ক আরও উস্কে সামনে আসে নুসরতের মা হওয়ার খবর প্রকাশ্যে আসে। তারপর একের পর এক সিনেমা। এবার সেবব নিয়ে মুখ খুললেন দু’জনেই।

নুসরতের একটি শোয়ে এসে একের পর এক প্রশ্নের উত্তর দিলেন যশ দাশগুপ্ত। প্রশ্ন করলেন নুসরত। সবেরই উত্তর দিলেন যশ। ফাটালেন একের পর এক বোমা। স্পষ্টই বললেন, নুসরত আর তিনি পালিয়ে গিয়েছিলেন। এরপর আরও একধাপ এগিয়ে নুসরত বলেন, ‘তুমিই তো বললে, চল পালাই।’ এরও যুক্তি দিলেন যশ। তাও বেশ সাহসের সঙ্গে। বললেন, ‘যার নিজের বউয়ের জন্য বাড়ি ফিরতে ইচ্ছে করছে না, সে তো অন্য কোথাও যাবেই।’

https://www.instagram.com/p/CX_pcfHsTTj/

এরপরেই সম্পর্ক ভাঙার কারণও বললেন, যশ নিজেই। তাঁর মতে, দু’জনের দু’‌জনের মাঝে যখন তৃতীয় ব্যক্তি আসে, তখনই সম্পর্ক ভাঙে। এর পর নুসরত আবদার করে নিজের সম্পর্কে যশকে কিছু কথা বলতে বলেন। ‘‌আমাদের ব্যাপারে কিছু ভাল ভাল কথাও বল! সারাক্ষণ শুধু খারাপ...!’ যশের সপাট জবাব, ‘আমাদের ব্যাপারে লোকেরা ভাল বলে না, আমি কী করে ভাল বলব।’‌

তিনি আরও বলেন, ‘‌আমি তোমায় ভালবেসেছি। এটা আমার সিদ্ধান্ত। বাকিটা তো ইতিহাস!’‌ এতো সবে শুরু। সিনেমা পুরোটাই বাকি। কারণ এই জুটির আরও অনেক কথা শোনা যাবে। তারই ট্রেলার পোস্ট করেছেন নুসরত।