‘নির্লজ্জভাবে মেরুকরণ করা হচ্ছে’, ফের টুইটে বিজেপিকে কটাক্ষ নুসরতের

‘নির্লজ্জভাবে মেরুকরণ করা হচ্ছে’, ফের টুইটে বিজেপিকে কটাক্ষ নুসরতের
‘নির্লজ্জভাবে মেরুকরণ করা হচ্ছে’, ফের টুইটে বিজেপিকে কটাক্ষ নুসরতের / ছবি সৌজন্যে- Instagrammed By @nusratchirps

বংনিউজ২৪x৭ডিজিটাল ডেস্কঃ ফের বিজেপির সমালোচনায় অভিনেত্রী তথা তৃণমূল সাংসদ নুসরত জাহান। উল্লেখ্য, টুইটে নুসরতের বিজেপির সমালোচনা এই প্রথমবার নয়, এর আগেও তিনি বিজেপির সমালোচনা করেছেন। সম্প্রতি উত্তরপ্রদেশের মহিলাদের উপর হিংসার ঘটনা প্রসঙ্গে উত্তরপ্রদেশ সরকারের সমালোচনা করেন তিনি।

বাংলায় ভোটের দিন ঘোষণা হলেও, এখনও তিনি দলের হয়ে ভোটের প্রচার শুরু করেননি। কিন্তু তাতে কি! পথে নেমে ভোটের প্রচার শুরু না করলেও, সোশ্যাল মিডিয়ায় অন্য সব কিছুর পাশাপাশি রাজনীতি নিয়ে সরব অভিনেত্রী। বিগত কয়েকদিন ধরেই তিনি নানা বিষয়ে বিজেপির সমালোচনা করে চলেছেন। এই যেমন এবার বিজেপির তথ্য এবং প্রযুক্তি দফতরের ন্যাশনাল ইনচার্জ তথা পশ্চিমবঙ্গের কো-ইনচার্জ অমিত মালভিয়ার একটি টুইটের প্রসঙ্গ টেনে বিজেপির তীব্র সমালোচনা করেছেন।

একটি টুইটে অমিত দাবি করেন যে, ফুরফুরা শরিফের জন্য পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ২.৬০ কোটি টাকা বরাদ্দ করেছেন। কিন্তু পশ্চিমবঙ্গের হিন্দু মন্দিরগুলি ভগ্ন অবস্থায় থাকলেও, তা রক্ষণাবেক্ষণের জন্য কোনও অনুদান দেননি তিনি।

এই টুইটের প্রসঙ্গে উত্তরে অভিনেত্রী লেখেন যে, ‘একতা এবং শান্তি সম্পর্কে যে দল কিছুই বোঝে না, তারাই নির্লজ্জভাবে মেরুকরণ করছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাল কাজের জন্য সমস্ত ধর্ম, জাতি, গোষ্ঠী এবং লিঙ্গের মানুষ তাঁর সঙ্গেই রয়েছেন। আপনাদের ঘৃণার রাজনীতিতে কিছুটা নিয়ন্ত্রণ আনার পরামর্শ দেব।’

উল্লেখ্য, এর আগে উত্তরপ্রদেশের মহিলাদের উপর ক্রমাগত হিংসার ঘটনা নিয়ে, সে রাজ্যের সরকারের সমালোচনা করেছিলেন নুসরত। একটি খবরের প্রতিবেদন সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে, ঘটনাটিকে দুঃখজনক এবং শকিং আখ্যা দিয়ে, তিনি প্রশ্ন করেছিলেন যে, উত্তরপ্রদেশে ওই পরিবারকে সুরক্ষা দিতে পারছে না সে রাজ্যের সরকার, বিজেপির কাছে বাংলায় ভোট কি এর থেকেও বেশি গুরুত্বপূর্ণ?

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.