শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

ছেলেকে সামলানোর ব্যস্ততার ফাঁকেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট নতুন মা নুসরতের

১১:৪১ এএম, সেপ্টেম্বর ১, ২০২১

ছেলেকে সামলানোর ব্যস্ততার ফাঁকেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট নতুন মা নুসরতের

দীর্ঘ প্রতীক্ষার অবসান। অবশেষে মাতৃত্বের স্বাদ পেলেন নুসরত জাহান। পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সি সেকশনে ভর্তি ছিলেন তিনি। এদিকে কথামত হসপিটালে ভর্তি থেকে গোটা সময় পাশে ছিলেন অভিনেতা যশ। ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী এবং সাংসদ নুসরত জাহান। খুশির আমেজ টলি পাড়ায়।

গত রবিবার বাড়ি ফেরার কথা ছিল অভিনেত্রীর কিন্তু ছেলের সঠিক যত্নের জন্য একদিন বেশি ডাক্তারদের তত্ত্বাবধানে থাকলেন নুসরত। অবশেষে সোমবার ছেলে ঈশান কে নিয়ে বাড়ি ফিরলেন তিনি। গাড়ি চালিয়ে তাদের বাড়ি নিয়ে এলেন যশ। বাড়ি ফেরার পরই ছেলের প্রতি বিশেষ যত্ন নিচ্ছেন সদ্য মা নুসরত। আর ছেলেকে সামলানোর ফাঁকেই সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন নুসরত। অভিনেত্রীর পরনে আকাশী রঙের টপ, চোখে কাজল, ঠোটে হালকা লিপস্টিক। ছবি পোস্ট করে ক্যাপশনে লিখলেন ক্যামেরার পেছনে।

https://www.instagram.com/p/CTOwyclnvMg/

প্রসঙ্গত ছেলে হওয়ার পরেও জল্পনার অবসান ঘটেনি। নেট জনতার সেই একই প্রশ্ন। নুসরতের সন্তানের বাবা কে। তাছাড়াও ছেলের নাম ঈশান রাখায় আবারও সেই জল্পনার তীর যাচ্ছে অভিনেতা যশ এর দিকে। তবে সব কিছুকে পাত্তা না দিয়ে নুসরতের পাশে সবসময় থেকেছেন অভিনেতা। সম্প্রতি তিনিও একটি ছবি পোস্ট করে লেখেন " মনের কথা শুনুন, লোকে সমালোচনা করবেই।"