রবিবার, ১৯ মে, ২০২৪

জল্পনার অবসান! বার্থ সার্টিফিকেটেই জানা গেল নুসরতের সন্তানের বাবা কে

১২:৫০ পিএম, সেপ্টেম্বর ১৬, ২০২১

জল্পনার অবসান! বার্থ সার্টিফিকেটেই জানা গেল নুসরতের সন্তানের বাবা কে

বংনিউজ২৪x৭ ডেস্কঃ দীর্ঘ প্রতীক্ষার অবসান। অবশেষে মা হলেন নুসরত জাহান। পার্ক স্ট্রিটের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। সি সেকশনে ভর্তি ছিলেন তিনি। ডাক্তারদের কড়া নজরে ছিলেন অভিনেত্রী। এদিকে কথামত হসপিটালে ভর্তি থেকে গোটা সময় পাশে ছিলেন অভিনেতা যশ। ফুটফুটে পুত্র সন্তানের জন্ম দিলেন অভিনেত্রী এবং সাংসদ নুসরত জাহান। ছেলের নাম রেখেছেন ঈশান। আপাতত বাড়িতেই মাতৃত্ব চুটিয়ে উপভোগ করছেন তিনি।

তবে নুসরতের পুত্রের পিতা কে সেই প্রশ্ন নিয়ে প্রচুর জল্পনা কল্পনা। অবশেষে মিটল জল্পনা। প্রকাশ্যে এল তথ্য। জানা গেল অভিনেত্রীর সন্তানের পিতা কে। কিছুদিন আগেই অভিনেত্রী এবং যশ দাসগুপ্ত গিয়েছিলেন পৌরসভা ভ্যাকসিন নেওয়ার জন্য। আর সেখানেই ঈশানের বার্থ সার্টিফিকেট নিয়ে কথা হয় এবং উঠে আসে সিঙ্গল মাদারের প্রসঙ্গ। অবশেষে প্রকাশ্যে এল সেই সার্টিফিকেট। যাতে পরিস্কার ভাবে লেখা পিতার নাম। বাবার নামের জায়গায় লেখা দেবাশিস দাসগুপ্ত। অর্থাৎ বোঝায় যাচ্ছে এটি যশ দাসগুপ্তের পোশাকি নাম।

আবার ঈশানের নামের শেষেও রয়েছে দাসগুপ্ত টাইটেল। প্রসঙ্গত কিছুদিন আগেই মা হওয়ার পর প্রথম বাইরে আসেন নুসরত। একটি পার্লার উদ্বোধনের অনুষ্ঠানে আসেন তিনি। সেখানেও একই প্রশ্নের মুখোমুখি হন তিনি। জবাব দেন বাবা কে সেটি বাবা জানেন। পাশাপাশি ঈশান হওয়ার পর প্রথম মুখ খোলেন যশ। তিনি একটি সাক্ষাৎকারে বলেন ঈশানের ডাক নাম অংশ। ওকে আমরা ডাকি তবে এখন ও খুব ছোট্ট তাই বুঝতে পারে না।