মহামারী পেরিয়ে দীর্ঘ এক বছর পর পুনর্মিলন প্রবীণ দম্পতির! ভাইরাল ছবিতে আবেগপ্রবণ হলেন নেটিজেনরাও

মহামারী পেরিয়ে দীর্ঘ এক বছর পর পুনর্মিলন প্রবীণ দম্পতির! ভাইরাল ছবিতে আবেগপ্রবণ হলেন নেটিজেনরাও /Image Source: Lever Edge Care Home(Screenshot From Video)
মহামারী পেরিয়ে দীর্ঘ এক বছর পর পুনর্মিলন প্রবীণ দম্পতির! ভাইরাল ছবিতে আবেগপ্রবণ হলেন নেটিজেনরাও /Image Source: Lever Edge Care Home(Screenshot From Video)

দীর্ঘ এক বছর দেখা হয়নি তাঁদের। একসঙ্গে থাকা হয়নি আরও কিছুমাস আগে থেকে। যা তাঁদের ৬০ বছরের দাম্পত্য জীবনে এই প্রথম। অবশেষে মিলল দেখা হওয়ার সুযোগ। আর মিলনের মুহূর্তেই গভীর আবেগে বুঁদ হয়ে গিয়েছেন দু’জনই। আনন্দাশ্রু ঝরে পড়েছে চোখ জুড়ে। দুই প্রবীনতম দম্পতি স্ট্যানলি হার্বার এবং মাভিস হার্বারের আবেগঘন এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে সম্প্রতি। যা দেখে আবেগে ভেসেছে তামাম নেটদুনিয়াও।

২০১৯ সালের সেপ্টেম্বর মাস থেকেই স্মৃতিভ্রংশের শিকার হতে হয় স্ট্যানলিকে। তারপরই লিভার এজ কেয়ার হোমে পাঠানো হয় তাঁকে। সেখানেই চলছিল তাঁর চিকিৎসা। স্ত্রী মাভিস প্রতিদিন দেখা করতে যেতেন তাঁর সঙ্গে। দু’জনে যে একে অপরকে ছাড়া এক মুহূর্তও থাকতে পারতেন না। কিন্তু হঠাৎ বদলে গেল সে রোজনামচা। বিশ্ব জুড়ে মহামারী রূপে হানা দিল করোনা। শুরু হল লকডাউন। আর কি! বদলে গেল স্ট্যানলি-মাভিসের চেনা রুটিন। ২০২০ সালের ফেব্রুয়ারী মাসে শেষবারের মতো দেখা হয়েছিল তাঁদের। তারপরই ঘরবন্দী থাকতে হয়েছিল সারা পৃথিবীকেই। মাভিসও ব্যতিক্রম নন। তাই স্ট্যানলির সঙ্গে দেখা হচ্ছিল না তাঁর।

সম্প্রতি মিলল সে সুযোগ। হঠাতই অসুস্থ হয়ে পড়লেন মাভিসও। এ যেন শাপে বর হল। কারণ তাঁকেও নিয়ে আসা হল স্ট্যানলির বর্তমান বাসস্থান সেই হোমে। সেখানে এসে ১৪ দিনে কোয়ারান্টাইন পর্ব মিটিয়ে শেষমেশ দেখা হল দু’জনের। জড়িয়ে ধরলেন একে অপরকে। আবেগে থরথর কাঁপলেন দু’জনেই। দীর্ঘ দিনের অপ্রাপ্তি মিটিয়ে নিলেন নিমেষেই।

দেখা করার পরমুহূর্তেই মাভিস জানান, ”স্ট্যানলিকে কাছে পেয়ে আমার খুবই আনন্দ হচ্ছে । ওঁকে খুব মিস করতাম। আবেগ চেপে রাখতে না পেরে আমি কেঁদেও ফেলেছি। কখনও চাইনি ওঁর থেকে দূরে থাকতে। মনে হচ্ছিল যেন ওঁকে বরাবরের জন্য হারিয়ে ফেলেছি। এখন আমি খুবই খুশি।” দু’জনের সেই আবেগঘন ছবিটিও নিমেষেই ভাইরাল হয় নেটদুনিয়ায়। তা দেখে চোখের জল বাঁধ মানেনি নেটিজেনদেরও।

আরো পড়ুনঃ   নারী দিবসের আগেই নেটদুনিয়ায় ভাইরাল এই বিজ্ঞাপন! যা আপনার চোখে জল আনবেই!