শনিবার, ২১ মে, ২০২২

'পৃথিবীর শ্রেষ্ঠতম পুরুষ'! শোভনের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট বৈশাখীর

০২:৪২ পিএম, নভেম্বর ২০, ২০২১

'পৃথিবীর শ্রেষ্ঠতম পুরুষ'! শোভনের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট বৈশাখীর

নিজেদের সম্পর্ক নিয়ে বরাবরই খোলামেলা শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। প্রায়ই দু'জনকে একসঙ্গে দেখা যায় সোশ্যাল মিডিয়ার পর্দায়। সম্পর্ক নিয়েও রাখঢাক না করেই সরাসরি কথা বলতে শোনা যায় শোভন-বৈশাখীকে৷ এবার আন্তর্জাতিক পুরুষ দিবস উপলক্ষ্যে সোশ্যাল মিডিয়ায় শোভনের প্রতি ফের নিজের ভালোবাসা জাহির করলেন বৈশাখী। শোভনই নাকি পৃথিবীর আদর্শ পুরুষ! অন্তত তাঁর কাছে তো বটেই! ফেসবুকে নিজের অ্যাকাউন্টে এমনটাই লিখলেন শোভন-বান্ধবী।

গতকাল, আন্তর্জাতিক পুরুষ দিবস উপলক্ষ্যে ফেসবুকে বৈশাখী নিজের সঙ্গে শোভন চট্টোপাধ্যায়ের একটি ছবি পোস্ট করে লেখেন, 'একজন আদর্শ নারী এবং পুরুষ একসঙ্গে অটুট জুটি। তাঁরা কখনও একে অপরের হাত ছাড়ে না। পৃথিবীর শ্রেষ্ঠ পুরুষকে আন্তর্জাতিক পুরুষ দিবসের শুভেচ্ছা।' অর্থাৎ তাঁর পাশে বরাবর থাকার জন্য শোভনকে পৃথিবীর শ্রেষ্ঠ পুরুষের আখ্যা দিলেন বৈশাখী।

[caption id="attachment_40682" align="alignnone" width="1493"]'পৃথিবীর শ্রেষ্ঠতম পুরুষ'! শোভনের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট বৈশাখীর 'পৃথিবীর শ্রেষ্ঠতম পুরুষ'! শোভনের উদ্দেশ্যে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট বৈশাখীর[/caption]

প্রসঙ্গত, কবে বিয়ের পিঁড়িতে বসছেন শোভন-বৈশাখী? তা নিয়ে উৎসাহীদের কৌতুহলের অন্ত নেই। এ বছর বিজয়া দশমীর দিন বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরিয়েছিলেন শোভন চট্টোপাধ্যায়। তা নিয়ে বিতর্কও অবশ্যও কম হয়নি। উঠেছিল সমালোচনার ঝড়ও। ঘটনাটি নিয়ে সে সময় নিজের ক্ষোভ উগড়ে দিয়েছেন শোভন-পত্নী রত্না চট্টোপাধ্যায়। বলেছিলেন, তিনি বেঁচে থাকাকালীন কোনও দিনই শোভন-বৈশাখীর বিয়ে হবে না।

তবে এরপরও কোনও কিছুর তোয়াক্কা না করেই নিজেদের সম্পর্কের কথা জোর গলায় জানিয়েছিলেন শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এমনকি অনেকে এও দাবী করেছেন দশমীর দিন বৈশাখীর সিঁথিতে সিঁদুর পরিয়ে নিজেদের সম্পর্ককেই স্বীকৃতি জানিয়েছেন শোভন৷ এমনকি রত্না যখন বৈশাখীর বিরুদ্ধে আপত্তিকর কিছু মন্তব্যও করেন, তখনও বান্ধবীর পাশে বরাবর দাঁড়িয়েছেন শোভন। এবার আন্তর্জাতিক পুরুষ দিবসে পোস্ট দিয়ে বৈশাখী বুঝিয়ে দিলেন শোভনকে তিনি কী নজরে দেখেন৷ দু'জনের সম্পর্ক যে কতটা অটুট এবং ভবিষ্যতেও যে তা অটুট থাকবে সে ঈঙ্গিতও দিলেন শোভন-বান্ধবী৷