সুশান্তের প্রথম মৃত্যুবার্ষিকী! প্রয়াত প্রেমিকের উদ্দেশ্যে কী লিখলেন রিয়া চক্রবর্তী?

সুশান্তের প্রথম মৃত্যুবার্ষিকী! প্রয়াত প্রেমিকের উদ্দেশ্যে কী লিখলেন রিয়া চক্রবর্তী?
সুশান্তের প্রথম মৃত্যুবার্ষিকী! প্রয়াত প্রেমিকের উদ্দেশ্যে কী লিখলেন রিয়া চক্রবর্তী?

আজ অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রথম মৃত্যুবার্ষিকী। অভিনেতার প্রয়াণের দিনে সারাদিনই শ্রদ্ধার্ঘ্য বার্তায় ভরে উঠেছে সোশ্যাল মিডিয়া। অনুরাগী থেকে শুরু করে বহু বলিউড সেলেবই আজ স্মরণ করেছেন প্রয়াত অভিনেতাকে৷ সেই তালিকায় নাম রয়েছে সুশান্তের প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীরও৷ আজকের বিশেষ দিনে অভিনেতার প্রতি ভালোবাসা প্রকাশ করে সোশ্যাল মিডিয়ায় আবেগঘন একটি পোস্ট লিখলেন রিয়া। সুশান্তের উদ্দেশ্যে বললেন, “ফিরে এসো”।

এদিন সোশ্যাল মিডিয়ায় নিজেদের একটি ঘনিষ্ঠ যৌথ ছবি শেয়ার করে রিয়া লেখেন, “কথায় বলে সময় নাকি সব কিছু ভুলিয়ে দেয়। কিন্তু তুমিই যে ছিলে আমার ‘সময়’, আমার ‘সবকিছু’। তুমি যে আর নেই সেটা আমি আজও বিশ্বাস করতে পারি না৷ তবে আমার মনে হয় মেঘের ওপর থেকে তোমার প্রিয় টেলিস্কোপ দিয়ে আমার ওপর ঠিক নজর রাখছো তুমি। আমাকে সব বিপদ থেকে রক্ষা করছো। আগলে রাখছো।” সুশান্তকে নিজের ‘রক্ষাকর্তা’ বলেও সম্বোধন করেছেন অভিনেত্রী৷

রিয়া আরও লেখেন, “তোমার জায়গা কখনও পূরণ হবে না। তোমাকে ছাড়া জীবনের কোনও অর্থই নেই। আমি আজও তোমার অপেক্ষায় সেই একই জায়গায় দাঁড়িয়ে।” পাশাপাশি রিয়া জানান, সুশান্তের পছন্দ মতো প্রায় রোজই তিনি মালপোয়া বানান এবং তাঁর দেওয়া কোয়ান্টাম ফিজিক্সের বইগুলো মন দিয়ে পড়েন। তবে অভিনেত্রীর এটাই আফসোস যে, তিনি সুশান্তকে আর মালপোয়া খাওয়াতে বা কোয়ান্টাম ফিজিক্সের বই উপহার দিতে পারেন না। তাই নিজের প্রিয় ‘বেবু’ ও ‘পুটপুট’-এর উদ্দেশ্যে রিয়া লিখেছেন, “তোমাকে খুব মিস করি। প্লিজ ফিরে এসো।”

প্রসঙ্গত, ঠিক এক বছর আগে ১৪ জুনের দিনেই মুম্বইয়ে নিজের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছিল অভিনেতা সুশান্ত সিং রাজপুতের দেহ। অভিনেতার আকস্মিক মৃত্যু ঘিরে সেসময় উঠে এসেছিল একাধিক প্রশ্ন। সিবিআই-এর হাতে আজও রয়েছে সেই তদন্তের ভার৷ গত বছর তদন্ত চলাকালীনই মাদক কাণ্ডে গ্রেপ্তার করা হয়েছিল অভিনেত্রী তথা সুশান্তের প্রেমিকা রিয়া চক্রবর্তীকে। হাজতবাসও হয় তাঁর। পাশাপাশি নেটজনতা এবং সুশান্তের অনুরাগীদের রোষানলেও পড়েন তিনি। আপাতত তিনি জামিনে মুক্ত। তবে বলিউড থেকে বেশ দূরে। এসবের মাঝেই আজ সুশান্তের প্রথম প্রয়াণ দিবসে প্রাক্তন প্রেমিকের প্রতি আবেগঘন বার্তা পাঠালেন রিয়া।