খেলা চলাকালীন হঠাৎই মাটিতে লুটিয়ে পড়লেন ব্যাটসম্যান, মাঝ মাঠেই মৃত্যু!

খেলা চলাকালীন হঠাৎই মাটিতে লুটিয়ে পড়লেন ব্যাটসম্যান, মাঝ মাঠেই মৃত্যু!
খেলা চলাকালীন হঠাৎই মাটিতে লুটিয়ে পড়লেন ব্যাটসম্যান, মাঝ মাঠেই মৃত্যু! / ছবি সৌজন্যে- Screengrab from Video Tweeted By @SakalMediaNews

বংনিউজ২৪x৭ডিজিটাল ডেস্কঃ মর্মান্তিক মৃত্যু! খেলা চলাকালীন মাঝ মাঠেই আচমকাই মৃত্যুর কোলে ঢলে পড়লেন নন-স্ট্রাইকে দাঁড়ানো ব্যাটসম্যান। মুহূর্তের মধ্যেই সব শেষ, কেউ কিছু বুঝে ওঠার আগেই।

ক্রিকেট মাঠে খেলা চলাকালীন মৃত্যু নতুন ঘটনা নয়। এর আগেই বহুবার এমন দুঃখজনক ঘটনা ঘটেছে। কখনও মাথায়, কখনও বুকে, ঘাড়ে বল লেগে মারা গিয়েছে বহু ক্রিকেটার। তবে মহারাষ্ট্রের পুনেতে এক ক্রিকেটারের মাঝ মাঠে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু ঘটল।

পুনে-এর জুন্নারে বছর ৪৭ এর ক্রিকেটার বাবু নলবাডের মৃত্যু হয়েছে ক্রিকেট ম্যাচ চলাকালীনই। খেলা চলাকালীন তাঁর হার্ট অ্যাটাক হয় বলে জানা গিয়েছে। নন-স্ট্রাইকে দাঁড়িয়ে ছিলেন তিনি। আচমকাই বুকে ব্যথা অনুভব করেন এবং কয়েক সেকেন্ডের মধ্যে তিনি মাটিতে পড়ে যান। তারপর আর উঠে দাঁড়াতে পারেননি। আশেপাশে থাকা ক্রিকেটার, আম্পায়ার সঙ্গে সঙ্গে ছুটে আসেন। কিন্তু ততোক্ষণে সব শেষ। সেই মুহূর্তের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

সেখান থেকে সঙ্গে সঙ্গে তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে, চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। ময়নাতদন্তের রিপোর্ট অনুযায়ী, হার্ট অ্যাটাকে মৃত্যু হয়েছে তাঁর। জানা গিয়েছে যে, বাবু নলবাডে স্থানীয় ক্রিকেট মাঠে অতি পরিচিত এক নাম। একটি স্থানীয় ক্রিকেট টুর্নামেন্ট চলাকালীন এদিন এই ঘটনা ঘটে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.