ভাইরাসকে পরাস্ত করার জন্য টিকাকরণও একটি উপায় : প্রধানমন্ত্রী

ভাইরাসকে পরাস্ত করার জন্য টিকাকরণও একটি উপায় : প্রধানমন্ত্রী
ভাইরাসকে পরাস্ত করার জন্য টিকাকরণও একটি উপায় : প্রধানমন্ত্রী/ image source: twitter post by @narendramodi

করোনাভাইরাসের টিকার দ্বিতীয় দফার ডোজ নিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। বৃহস্পতিবার সকালে দিল্লির অল ইন্ডিয়া ইন্সটিটিউট অফ মেডিকেল সায়েন্সেস (এইমস)-এ কোভিড টিকার দ্বিতীয় দফার ডোজ নিয়েছেন প্রধানমন্ত্রী। টিকার দ্বিতীয় দফার ডোজ নেওয়ার পর প্রধানমন্ত্রী টুইট করে জানান সেকথা। প্রধানমন্ত্রী টুইট করে লেখেন, “ভাইরাসকে পরাস্ত করার জন্য, টিকাকরণ আমাদের কাছে থাকা একটি উপায়।”

গত ১ মার্চ ভারত বায়োটেকের কোভাক্সিন টিকার প্রথম দফার ডোজ নিয়েছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ওই দিন প্রধানমন্ত্রীকে টিকা দিয়েছিলেন পুদুচেরির নার্স পি নিভেদা। বৃহস্পতিবার সকালে এইমস-এ প্রধানমন্ত্রীকে করোনা টিকার দ্বিতীয় দফার ডোজ দিয়েছেন পঞ্জাবের নার্স নিশা শর্মা।

বৃহস্পতিবার সকালে টিকার দ্বিতীয় দফার ডোজ নেওয়ার পর প্রধানমন্ত্রী টুইট করে জানিয়েছেন, “এইমস-এ কোভিড-১৯ ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ নিয়েছি। ভাইরাসকে পরাস্ত করার জন্য, টিকাকরণ আমাদের কাছে থাকা একটি উপায়। আপনি যদি ভ্যাকসিন নেওয়ার যোগ্য হন, তাহলে নিজের টিকা অবশ্যই নিন।”

প্রধানমন্ত্রীকে কোভিড টিকার দ্বিতীয় দফার ডোজ দিয়ে ভীষণ খুশি পঞ্জাবের নার্স নিশা শর্মা। সিস্টার নিশা শর্মা জানিয়েছেন, “আমাদের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে কোভাক্সিন টিকার দ্বিতীয় ডোজ দিয়েছি আমি। প্রধানমন্ত্রী আমাদের সঙ্গে কথা বলেছেন। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করা এবং তাঁকে টিকা দেওয়া আমার কাছে স্মরণীয় মুহূর্ত।” পুদুচেরির নার্স পি নিভেদা বলেছেন, “প্রধানমন্ত্রীকে কোভ্যাক্সিনের প্রথম ডোজ দিয়েছিলাম আমি। প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করার ফের সুযোগ পেলাম। আমি ভীষণ আনন্দিত। প্রধানমন্ত্রী আমাদের সঙ্গে কথা বলেছেন, আমরা প্রধানমন্ত্রীর সঙ্গে ছবিও তুলেছি।”

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.