ফের রক্তাক্ত উপত্যকা! শ্রীনগরে জঙ্গিদের গুলিতে মৃত্যু কনস্টেবলের

ফের রক্তাক্ত উপত্যকা! শ্রীনগরে জঙ্গিদের গুলিতে মৃত্যু কনস্টেবলের
ফের রক্তাক্ত উপত্যকা! শ্রীনগরে জঙ্গিদের গুলিতে মৃত্যু কনস্টেবলের / প্রতীকী ছবি

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ ফের রক্তাক্ত উপত্যকা। আবারও জঙ্গিদের টার্গেট হল পুলিশকর্মী। জম্মু-কাশ্মীরের শ্রীনগরে বাতমালু এলাকায় জঙ্গিদের গুলিতে শহিদ হলেন এক পুলিশকর্মী। এলাকা ঘিরে রেখেছে পুলিশ। ইতিমধ্যেই জঙ্গিদের খোঁজে শুরু হয়েছে তল্লাশি।

নিহত পুলিশকর্মী তৌসিফ আহমেদ এসডি কলোনির বাতমালু এলাকার বাসিন্দা ছিলেন। রবিবার রাত আটটা নাগাদ তাঁর বাড়ির সামনেই ছিলেন তৌসিফ আহমেদ। কিন্তু তিনি যে জঙ্গিদের নিশানায় ছিলেন, তা ঘুণাক্ষরেও বুঝতে পারেননি। কিছু বোঝার আগেই গুলি ছুঁড়তে শুরু করে জঙ্গিরা। মুহূর্তের মধ্যেই তাঁর শরীর ঝাঁঝরা হয়ে যায়। গুলির বিকট শব্দে বাড়ি থেকে অন্যান্যরাও বেরিয়ে পড়েন। ততক্ষণে তিনি রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েছেন। এরপর তড়িঘড়ি তাঁকে উদ্ধার করে এসএমএইচএস হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু শেষরক্ষা হয়নি। চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে, ন্যাশনাল কনফারেন্স এই ঘটনার তীব্র নিন্দা করে। দলের তরফে নিহতের পরিজনদের প্রতি শোকপ্রকাশ করার পাশাপাশি সমবেদনা জানানো হয়েছে। ঘটনার পরই গোটা এলাকা ঘিরে ফেলা হয়। জঙ্গিদের খোঁজে শুরু হয় তল্লাশি অভিযান। তবে, এই ঘটনায় এখনও কাউকে ধরা সম্ভব হয়নি।

এদিকে, জম্মু-কাশ্মীরের কুলগামে গ্রেনেড হামলাও চালায় জঙ্গিরা। রবিবার সন্ধে ৬টা ২৫ নাগাদ নেহামা চকে রাস্তার পাশে গ্রেনেড বিস্ফোরণ হয়। তবে, এই ঘটনায় হতাহতের কোনও খবর নেই। বিগত বেশ কয়েকদিন ধরেই উত্তপ্ত রয়েছে জম্মু ও কাশ্মীর। সেনা-জঙ্গি সংঘর্ষের পাশাপাশি নিরীহ ভিন রাজ্যের শ্রমিকদের উপর লাগাতার আক্রমণ করছে পাক মদতপুষ্ট জঙ্গিরা। এরই মধ্যে ফের একবার জঙ্গির গুলিতে মৃত্যু হল পুলিশকর্মীর।