শ্রেয়া ঘোষালের কোল আলো করে এল পুত্রসন্তান! শুভেচ্ছা বার্তায় ভরে উঠল নেটদুনিয়া

শ্রেয়া ঘোষালের কোল আলো করে এল পুত্রসন্তান! শুভেচ্ছা বার্তায় ভরে উঠল নেটদুনিয়া / Image Source Instagrammed By-@shreyaghoshal
শ্রেয়া ঘোষালের কোল আলো করে এল পুত্রসন্তান! শুভেচ্ছা বার্তায় ভরে উঠল নেটদুনিয়া / Image Source Instagrammed By-@shreyaghoshal

মা হলেন জনপ্রিয় গায়িকা শ্রেয়া ঘোষাল। আজ, শনিবার পুত্র সন্তানের জন্ম দিলেন তিনি। আজ নিজের অফিশিয়াল ফেসবুক অ্যাকাউন্টে গায়িকা স্বয়ং জানান এই সুসংবাদ! তারপরই শুভেচ্ছাবার্তায় ভরে উঠেছে গায়িকা পোস্ট।

ফেসবুকে নিজের সন্তান লাভের খবর জানিয়ে শ্রেয়া লেখেন, “ঈশ্বরের আশীর্বাদে আজ দুপুরে পুত্রসন্তান লাভ করেছি। এই অনুভূতি আমি আগে কোনোওদিন হয়নি। আমি, শিলাদিত্য (শ্রেয়ার স্বামী), আর আমাদের পরিবার আনন্দে আত্মহারা।” এছাড়াও নিজেদের ছোট্ট সন্তানকে অসংখ্য প্রার্থনা ও আশীর্বাদে ভরিয়ে দেওয়ার জন্য সকলকে অনেক ধন্যবাদও জানিয়েছেন গায়িকা।

এরপরই নেটদুনিয়া ভরে উঠেছে শুভেচ্ছা বার্তায়। গায়িকাকে অভিনন্দন জানিয়ে সদ্যোজাত সন্তানের প্রতি ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা। শ্রেয়া এবং তাঁর সন্তানের আগামী ভবিষ্যতের জন্য শুভ প্রার্থনাও করেছেন। পাশাপাশি সন্তানের সুস্থতা কামনা করেও ভেসে উঠেছে হাজারও মন্তব্য।

প্রসঙ্গত, পশ্চিমবঙ্গের মুর্শিদাবাদের বাঙালি পরিবারে মেয়ে শ্রেয়া ঘোষাল। নিজের অসাধারণ প্রতিভা ও গায়কীর দৌলতে সারা দেশের সঙ্গীত জগতে নিজের পোক্ত আসন লাভ করেছেন তিনি। ২০১৫ সালের ৫ ফেব্রুয়ারি স্বামী শিলাদিত্যের সঙ্গে গাঁটছড়া বাঁধেন। এরপর গত মার্চ মাসেই নিজের মা হতে চলার খবর নেটদুনিয়ার সঙ্গে ভাগ করে নেন শ্রেয়া। অন্তঃসত্ত্বা অবস্থায় নিজের ছবিও দেন তিনি। এবার অপেক্ষার অবসান ঘটিয়ে নতুন অতিথির প্রবেশ হল ঘরে।