তৃণমূলের মেয়র বিজেপিতে গিয়েই প্রার্থী, ক্ষোভে কালি পড়ল পোস্টারে

তৃণমূলের মেয়র বিজেপিতে গিয়েই প্রার্থী, ক্ষোভে কালি পড়ল পোস্টারে
তৃণমূলের মেয়র বিজেপিতে গিয়েই প্রার্থী, ক্ষোভে কালি পড়ল পোস্টারে

তৃণমূলের প্রাক্তন মেয়র বিজেপিতে। এবারের বিধানসভা নির্বাচনে প্রার্থী। শুরু করেছেন প্রচার। আর তাতেই বিপত্তি। হাওড়ার প্রাক্তন মেয়র রথীন চক্রবর্তীর পোস্টার দেখতে পেয়েই তাতে কালি ছেটালো তৃণমূল। এদিকে এই নিয়ে পাল্টা প্রতিবাদ করল বিজেপি।

ভোটের আগেই একঝাঁক হেভিওয়েট ব্যক্তিত্ব তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদান করেন। তাই মধ্যে রাজীব বন্দ্যোপাধ্যায়,বৈশালী ডালমিয়ার সঙ্গে ছিলেন রথীন চক্রবর্তীও। এবার সেই রথীন বাবুই বিজেপির প্রার্থী হতেই ক্ষোভ প্রকাশ করল এলাকার তৃণমূলের কর্মী সমর্থকরা।

দেখা গেছে, তৃণমূল কর্মী সমর্থকদের অভিযোগ,সিপিএমের থেকে সুযোগ নিয়ে ডাক্তারি পাস করেছেন’, ‘মমতার দয়ায় মেয়র হয়েছেন তিনি। এরপর এখন মানুষকে বোকা বানিয়ে বহুতল বানিয়েছেন এমনকি প্রোমোটারের টাকায় চেম্বার খুলেছেন বলেও অভিযোগ উঠেছে তার নামে।

কারা এই কাজ করেছে এই নিয়ে জল্পনা উঠতেই শিবপুর কেন্দ্রে বিজেপি রথীন চক্রবর্তীর অভিযোগ করেছেন, তৃণমূলকর্মীরাই এই কাজ করেছে। তাঁর দাবি, খোদ মমতা বন্দ্যোপাধ্যায়ই দলের কর্মীর প্ররোচনা দিচ্ছেন। এদিকে পাল্টা দাবি করে হাওড়ার (সদর) তৃণমূল সভাপতি ভাস্কর ভট্টাচার্য বলেন, “কারা একাজ করেছে জানিনা তবে তৃণমূল কর্মী এর সঙ্গে যুক্ত নন। মমতা বন্দ্যোপাধ্যায়ের উন্নয়নের কাছে সবাই পরাজিত হবে”।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.