বৃহস্পতিবার, ২৬ মে, ২০২২

‘পিকে’র টিমের দালাল অমিতাভ চক্রবর্তী হটাও, বিজেপি বাঁচাও’! খাস কলকাতায় পড়ল পোস্টার

০৩:২৫ পিএম, জানুয়ারি ১৭, ২০২২

‘পিকে’র টিমের দালাল অমিতাভ চক্রবর্তী হটাও, বিজেপি বাঁচাও’! খাস কলকাতায় পড়ল পোস্টার

বংনিউজ ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ এটাই প্রথমবার নয়, এর আগে বনগাঁ লোকালে তাঁর বিরুদ্ধে পোস্টার পড়েছিল। দলের ভিতরেও, তাঁকে নিয়ে দু’ভাগে ভাগ হয়েছে দুই গোষ্ঠী। তাঁর পদত্যাগ নিয়েও আওয়াজ ওঠে। এবার কলকাতা শহরের একাধিক জায়গায় পড়ল তাঁর বিরুদ্ধে পোস্টার। ঠিকই বুঝেছেন, তিনি হলেন বিজেপির সাধারণ সম্পাদক (সংগঠন) অমিতাভ চক্রবর্তী। দলের একটা বড় অংশ তাঁর বিরুদ্ধে যাচ্ছে বলে মনে করা হচ্ছে।

এবার জেনে নেওয়া যাক কী ছিল ওই পোস্টারে? আজ উত্তর কলকাতার একাধিক জায়গায় অমিতাভ চক্রবর্তীর বিরুদ্ধে পোস্টার দেখা যায়। এমনকি বিজেপির রাজ্য দফতর, শ্যামবাজার এবং সেন্ট্রাল অ্যাভিনিউ এলাকায়ও পোস্টার পড়ে। সেখানে লেখা রয়েছে, ‘‌পিকে’র টিমের দালাল অমিতাভ চক্রবর্তী হটাও। বিজেপি বাঁচাও।’‌ পোস্টারের শেষে লেখা, সারা রাজ্যের বিজেপি বাঁচাও কর্মী এক হও।

প্রসঙ্গত উল্লেখ্য, একটি ভার্চুয়াল বৈঠকে এর আগে অমিতাভ চক্রবর্তীকে বলে শোনা গিয়েছিল, পিকে’র টিমের এক সদস্য তাঁকে ফোনে বলেছে, দলের সংগঠন পোক্ত আছে। শুধু কিছু পরিবর্তনের প্রয়োজন আছে সেখানে। তাতেই চাঙ্গা হবে নাকি রাজ্য বিজেপি। এই কথা বলার পরেই নাকি তৈরি হয়ে যায় অমিতাভর বিরুদ্ধ গোষ্ঠী। মনে করা হচ্ছে, তাঁরাই এই পোস্টার কাণ্ডের সঙ্গে জড়িত বলে মনে করা হচ্ছে।

এদিকে, ইতিমধ্যেই সংগঠনের ‘একজন’ দলের ক্ষতি করার চেষ্টা করছেন বলে সোচ্চার হয়েছেন বিজেপি সাংসদ শান্তনু ঠাকুর। এই ‘একজন’ কে তা বুঝতে কারও অসুবিধা হচ্ছে না। তারপর থেকেই নানা জায়গায় পোস্টার পড়তে শুরু করে। বনগাঁ লোকাল থেকে কলকাতার রাস্তায় এখন অভিতাভের পোস্টারে ছয়লাপ। পরে যদিও বিজেপির পক্ষ থেকে তা সরিয়ে নেওয়া হয়।