বলিপাড়ায় সুখবর! ৪৬ বছর বয়সে যমজ সন্তানের মা হলেন প্রীতি জিন্টা

বলিপাড়ায় সুখবর! ৪৬ বছর বয়সে যমজ সন্তানের মা হলেন প্রীতি জিন্টা
বলিপাড়ায় সুখবর! ৪৬ বছর বয়সে যমজ সন্তানের মা হলেন প্রীতি জিন্টা

বংনিউজ২৪x৭ ডেস্কঃ খুশির হাওয়া বলিউডে। যমজ সন্তানের মা হলেন প্রীতি জিন্টা। নিজেই সোশ্যাল মিডিয়ায় এই সুখবর জানালেন অভিনেত্রী। তাঁর এই সুখবরে রীতিমত চমকে গেছে গোটা নেট দুনিয়া। বর্তমানে লস অ্যাঞ্জেলসে স্বামী জিন গুডেনাফের থাকেন অভিনেত্রী। তাঁর কোল আলো করে এল একটি ছেলে এবং একটি মেয়ে। ইতিমধ্যেই নামও ঠিক করে ফেলেছেন অভিনেত্রী। ছেলের নাম রেখেছেন জয় এবং মেয়ের নাম রেখেছেন জিয়া। আপাতত বিদেশেই রয়েছেন অভিনেত্রী।

আজ সকালেই ভক্তদের এই সুখবর দেন অভিনেত্রী। সোশ্যাল মিডিয়ায় বরের সঙ্গে একটি ছবি পোস্ট করে লেখেন “ আমি তোমাদের সকলের সঙ্গে একটি সুখবর শেয়ার করে নিতে চাই। আমি আর জিন এখন আনন্দে আত্মহারা। কারণ আমাদের জীবনে এসেছে যমজ সন্তান জয় এবং জিয়া। সমস্ত পোস্টে ডাক্তার, নার্স, এবং সারোগেটকেও ধন্যবাদ জানাই। আমরা এবার আমাদের জীবনের নতুন পার্ট শুরু করতে চলেছি।

সারোগেসির মাধ্যমেই মাতৃত্বের স্বাদ পেলেন অভিনেত্রী। তাঁর বর্তমান বয়স ৪৬ বছর। এই বয়সে মা হওয়ার খবর শুনে রীতিমত চমকে গেছেন সকলে। পাশাপাশি সকলেই মা হওয়ার শুভেচ্ছাও জানিয়েছেন তাঁকে। তবে বলিউডে এই প্রথম নয় এর আগেও বহু তারকা সারোগেসির মাধ্যমে মা হয়েছেন। যেমন শাহরুখ পুত্র আব্রাম এই মাধম্যেই তাঁদের জীবনে আসে। পাশাপাশি শিল্পা শেঠীর দ্বিতীয় সন্তান এই মাধ্যমেই পৃথিবীর মুখ দেখে।