কালীঘাট মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু প্রিয়াঙ্কার

কালীঘাট মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু প্রিয়াঙ্কার
কালীঘাট মন্দিরে পুজো দিয়ে প্রচার শুরু প্রিয়াঙ্কার

শনিবার সন্ধ্যা থেকেই প্রচার শুরু করে দিলেন ভবানীপুরের বিজেপি প্রার্থী প্রিয়াঙ্কা টিব্রেওয়াল। এদিন প্রচার কমিটির সভাপতি রুদ্রনীল ঘোষকে সঙ্গে নিয়ে প্রচারে নামেন প্রিয়াঙ্কা। কালীঘাট মন্দিরে পুজো দিয়ে শুরু করেন উপনির্বাচনের প্রচার পর্ব।

এদিন প্রথমেই কালীঘাট মন্দিরে পুজো দেন প্রিয়াঙ্কা ও রুদ্রনীল। এরপর কালীঘাট চত্বরেই ভোট প্রার্থনা করেন সাধারণ মানুষের থেকে। এমনকি স্থানীয় দোকান থেকে লুচি তরকারীও খান। জনসংযোগ সাড়েন এলাকাবাসীদের সঙ্গে।

প্রিয়াঙ্কার বিরোধী মুখ মমতা বন্দ্যোপাধ্যায় নিঃসন্দেহে হেভিওয়েট। সেকথা এদিন স্বীকার করেন এই বিজেপি প্রার্থী নিজেও। এরপরেই তিনি বলেন, “আমার কাছে মমতা বন্দ্যোপাধ্যায় বিরুদ্ধে লড়াইটা কঠিন, কিন্তু আমি সবসময় তৈরি থাকি। মায়ের কাছে এসেছি, যাতে মা শক্তি দেয় এই লড়াইয়ে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য”।

প্রিয়াঙ্কাকে প্রার্থী করার পর থেকে বারবার তিনি জানিয়েছেন, অন্যায়ের বিরুদ্ধে লড়ছেন তিনি। এদিনও সেই একই কথা জানিয়ে ভবানীপুরের বিজেপি প্রার্থী বলেন, “বাংলায় যে ভোট পরবর্তী সন্ত্রাস, তার বিরুদ্ধে আমার লড়াই। আজ কালীঘাটে পুজো দিয়ে মন থেকে আশীর্বাদ চাইলাম”। একইসঙ্গে এবারে ভোট প্রচারে বিজেপির প্রধান ইস্যু বেকারত্ব। এই ইস্যুকে সামনে নিয়েই যে এবার প্রচারে নামছে গেরুয়া শিবির সেই বিষয়টিও স্পষ্ট করেন তিনি।