শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

ফের একসঙ্গে বাংলার সুপারহিট জুটি জিৎ-প্রিয়াঙ্কা, চায়ের সঙ্গে জমিয়ে চললো আড্ডা

০৩:৩৫ পিএম, সেপ্টেম্বর ২৪, ২০২১

ফের একসঙ্গে বাংলার সুপারহিট জুটি জিৎ-প্রিয়াঙ্কা, চায়ের সঙ্গে জমিয়ে চললো আড্ডা

বংনিউজ২৪x৭ ডেস্কঃ ২১ শের শতকে বাংলা সিনেমার স্বাদ পরিবর্তন করে সকলকে হল মুখি করেছিল জিৎ এবং প্রিয়াঙ্কা অভিনীত ছবি সাথী। জিতের ডেবিউ ফিল্ম ছিল এই ছবি। আর প্রথম ছবিতেই বাজিমাত জিতের। তারপরেই তার বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রিতে লাগামহীন যাত্রা। কয়েক কোটি টাকা বক্স অফিস থেকে কালেক্ট করেছিল এই সিনেমা। পাশাপাশি জিৎ প্রিয়াঙ্কার জুটি নজর কেড়েছিল সকলের। তাঁদের ও বন্ধু তুমি শুনতে কি পাও গান আজও হিট। তারপরেও সঙ্গী, হ্যালো মেম সাহেব ইত্যাদি সিনেমায় দেখা যায় প্রিয়াঙ্কাকে।

[caption id="attachment_33211" align="alignnone" width="1200"]সাথী সাথী[/caption]

কিন্তু তারপর পর্দা থেকে বিদায় নেন অভিনেত্রী। দক্ষিণী তারকা উপেন্দ্র রাও এর সঙ্গে বিয়ে সারেন অভিনেত্রী। তারপর আর ফেরেন না ফিল্ম ইন্ডাস্ট্রিতে। তবে সিনেমা না করলেও জিৎ প্রিয়াঙ্কার বন্ধুত্ব আজও অটুট। প্রিয়াঙ্কাকে শেষ পর্দায় দেখা গেছিলো ২০১১ সালে জিতের বিপরীতে হ্যালো মেমসাহেব সিনেমায়। তারপর আর পাওয়া যায়নি তাঁকে। তবে সম্প্রতি আবারও ফিরছেন তিনি টলিউডে। ‘মাস্টার অংশুমান’ সিনেমায় দেখা যাবে তাঁকে।

তবে কলকাতায় এসে প্রিয় বন্ধুর সঙ্গে দেখা করবেন না তাই কি কখনও হয়? শুটিং এর ফাঁকে জিতের সঙ্গে দেখা করলেন তিনি। সঙ্গে চা এবং আড্ডা। সেই সুন্দর মুহূর্তের ছবিগুলি পোস্ট করে অভিনেত্রী লেখেন ‘কলকাতা অসম্পূর্ণ আমার প্রিয় বন্ধু জিতের সঙ্গে চা আর আড্ডা ছাড়া’। ছবিতে দেখা গেল দুজনের খুনসুটি। ছবি দেখে বেশ খুশি ভক্তরা। বেশ পছন্দ ছিল জিত প্রিয়াঙ্কার জুটি।

প্রসঙ্গত, শুধু অভিনেতা নয় প্রযোজক হিসেবেও টলি পাড়ায় নিজের স্থায়ি জায়গা করতে চলেছেন তিনি। তার পরবর্তী প্রযোজিত ছবি আয় খুকু আয় সিনেমায় অভিনয় করতে চলেছেন প্রসেনজিত এবং দিতিপ্রিয়া। এছাড়াও পুজোর সময় দেখা যাবে নতুন জুটি জিত মিমি। পুজোতেই মুক্তি পেতে চলেছে তাঁদের সিনেমা বাজি।