শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

কেমন আছেন প্রিয়াঙ্কা? অস্ত্রপ্রচারের পর ভক্তদের উদ্যেশ্যে কি বার্তা দিলেন অভিনেত্রী?

১২:৩০ পিএম, ডিসেম্বর ৬, ২০২১

কেমন আছেন প্রিয়াঙ্কা? অস্ত্রপ্রচারের পর ভক্তদের উদ্যেশ্যে কি বার্তা দিলেন অভিনেত্রী?

'মহাভারত মাডারস' নামের একটি ওয়েব সিরিজের শুটিং চলাকালীন শুটিং সেটে গুরুতর আহত হয়েছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। তাঁর সহ অভিনেতা অর্জুন চক্রবর্তীর চোট খুব একটা গুরুতর না হওয়ার কারণে তাঁকে প্রাথমিক চিকিৎসার পরেই হাসপাতালের তরফ থেকে ছেড়ে দেওয়া হয়েছিল।

[caption id="" align="aligncenter" width="1280"]কেমন আছেন প্রিয়াঙ্কা? অস্ত্রপ্রচারের পর ভক্তদের উদ্যেশ্যে কি বার্তা দিলেন অভিনেত্রী? কেমন আছেন প্রিয়াঙ্কা? অস্ত্রপ্রচারের পর ভক্তদের উদ্যেশ্যে কি বার্তা দিলেন অভিনেত্রী?[/caption]

শুক্রবার মাঝরাতে রাজারহাটে চলছিল ওয়েব সিরিজের শুটিং ঠিক সেই সময় হঠাৎই বেপরোয়াভাবে এক বাইক চালক কর্ডন ভেঙে শুটিং সেটে প্রবেশ করেন এবং সজোরে ধাক্কা মারেন অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকারকে। তৎক্ষণাৎ অভিনেত্রীকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে পরীক্ষা নিরীক্ষার পর দেখা যায় পা এর হাড় ভেঙে গিয়েছে। শনিবার বাইপাসের এক বেসরকারি হাসপাতালে ভাঙা পায়ে বসানো হয় প্লেট। বর্তমানে তিনি চিকিৎসকদের নজরদারিতে রয়েছেন।

তবে এরই মাঝে দর্শকদের উদ্যেশ্যে নিজের শারীরিক অবস্থার বার্তা পৌঁছে দিতে ভোলেননি অভিনেত্রী। তিনি ইনস্টাগ্রামে এই পোস্ট করে তাঁর শুভাকাঙ্ক্ষীদের উদ্যেশ্যে লিখেছেন, 'আমি সকলের প্রতিই কৃতজ্ঞ, যাঁরা আমার জন্য একনাগাড়ে প্রার্থনা করেছেন, খবর নিয়েছেন। পরশু রাতে একটি দুর্ঘটনার সম্মুখীন হই। ঈশ্বরের কৃপায় এবং উন্নত চিকিৎসায় আমি এখন ভালো আছি। পুরোপুরি সেরে উঠতে অনেকটা সময় লাগবে। আশা করবো, সুস্থ হওয়ার এই প্রক্রিয়ায় আপনারা আমার সঙ্গে থাকবেন।'

https://www.instagram.com/p/CXF44rqD9Qv/

পোস্টটি করার পরেই তাঁর বহু ভক্ত কমেন্টে তাঁর শীঘ্র সুস্থতা কামনা করেছেন। শুভশ্রী গাঙ্গুলি থেকে শুরু করে ঈশা সাহা, ঐন্দ্রিলা সেন সমস্ত অভিনেতা অভিনেত্রীরা উদ্বেগের পাশাপাশি সুস্থতা কামনা করেন।

চিকিৎসকদের থেকে পাওয়া তথ্য অনুযায়ী, অভিনেত্রীর সম্পূর্ণ সুস্থ হতে বেশ দীর্ঘ কয়েক মাস সময় লেগে যাবে। সুস্থ হওয়ার পর অভিনেত্রী আবার ক্যামেরার সামনে ফিরবেন এই আশাই করা যায়।