Prosenjit Chatterjee: মাথায় টাক, মুখে কাঁচাপাকা দাড়ি, একি বিধ্বস্ত চেহারা! ‘আয় খুকু আয়’ ছবিতে নয়া লুকে প্রসেনজিৎ

Prosenjit Chatterjee: মাথায় টাক, মুখে কাঁচাপাকা দাড়ি, একি বিধ্বস্ত চেহারা! 'আয় খুকু আয়' ছবিতে নয়া লুকে প্রসেনজিৎ
Prosenjit Chatterjee: মাথায় টাক, মুখে কাঁচাপাকা দাড়ি, একি বিধ্বস্ত চেহারা! 'আয় খুকু আয়' ছবিতে নয়া লুকে প্রসেনজিৎ

মাথায় টাক, কাচা পাকা দাড়ি, মলিন শার্ট এই অবতারেই বসে রয়েছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prosenjit Chatterjee)। এক ঝটকায় চিনতে পারা যাবে না এমনই তার লুক। তবে চোখের হাসি এবং ঠোঁটের ওপর ঠোঁট চেপে রাখা দেখে বোঝায় যায় এটি আর কেও নয় আমাদের সকলের প্রিয় বুম্বা দা। আসলে আজ থেকেই শুরু হল আয় খুকু আয় ছবির শুটিং। বহুদিন ধরেই অনেক কথা উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। এবার আসলেই শুরু হল ছবির শুটিং। বাবা এবং মেয়ের রসায়ন নিয়েই তৈরি হতে চলেছে এই সিনেমা। আজই প্রকাশ পেল এই ছবিতে বাবা হিসেবে প্রসেনজিৎ এর প্রথম লুক।

প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া
প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া

ছবিতে বুম্বা দার বিপরীতে তার মেয়ের ভূমিকায় রয়েছেন দিতিপ্রিয়া। তাকে নিয়েও দর্শকদের মনে প্রচুর উচ্ছাস। অবশেষে বড় পর্দায় দেখা যাবে অভিনেত্রীকে। এতদিন সিরিয়ালের মাধ্যমে দর্শকদের মনে জায়গা করে নিয়েছিলেন তিনি। এবার বড় পর্দায় সকলের মন জয় করতে আসছেন অভিনেত্রী। শুধু তাই নয় এই সিনেমায় রয়েছে আরও একটি বড় চমক। এই ছবির প্রযোজনার দায়িত্বে রয়েছেন জিৎ। তার প্রসেনজিৎ চট্টোপাধ্যায় এর সঙ্গে প্রথম কাজ। স্বাভাবিক ভাবেই তিনি রয়েছেন একটু ভয়ে। তবে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় তাকে আশ্বাস দিয়েছেন তার ভক্তদের যদি ৫০ শতাংশ এই ছবি দেখতে আসেন তাহলে এই ছবি সুপারহিট।

প্রসঙ্গত বাংলা ইন্ডাস্ট্রির অতি পরিচিত মুখ দ্বিতিপ্রিয়া রয় ওরফে সকলের প্রিয় রানী রাসমনি। শিশু শিল্পী হিসেবে বহুদিন ধরেই যুক্ত আছেন বাংলা ইন্ডাস্ট্রির সাথে। তবে রানী রাসমনি সিরিয়ালে কাজ করে এক প্রকার সাফল্যের চুড়ায় গেছেন অভিনেত্রী। পৌঁছে গেছেন বাংলার প্রতিটি ঘরে। বয়স অল্প হলেও তাবড় তাবড় অভিনেতাদের টেক্কা দিতে পারে এই কন্যা। গত বছরই উচ্চমাধ্যমিক পাশ করেন দ্বিতিপ্রিয়া। এই সবে পথ চলা শুরু ইন্ডাস্ট্রিতে আগামী দিনে বড় পর্দায় দেখা মিলবে দ্বিতিপ্রিয়ার এই আশায় রয়েছেন ভক্তরা।