ছোট্ট ‘বুম্বা’! কোন চলচ্চিত্রের দৃশ্য? ছবি পোস্ট করে অনুরাগীদের জানতে চাইলেন অভিনেতা প্রসেনজিৎ

ছোট্ট 'বুম্বা'! কোন চলচ্চিত্রের দৃশ্য? ছবি পোস্ট করে অনুরাগীদের জানতে চাইলেন অভিনেতা প্রসেনজিৎ
ছোট্ট 'বুম্বা'! কোন চলচ্চিত্রের দৃশ্য? ছবি পোস্ট করে অনুরাগীদের জানতে চাইলেন অভিনেতা প্রসেনজিৎ / ছবি সৌজন্যে- Instagrammed By @prosenstar

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ শৈশবের ‘বুম্বা’, শনিবার ছোটবেলার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে আবেগে ভাসলেন অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ছবিটি প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অভিনীত একটি চলচ্চিত্রের দৃশ্য। ছবি শেয়ার করার পাশাপাশি সেটি কোন চলচ্চিত্রের দৃশ্য ছিল, অনুরাগীদের কাছে সেই প্রশ্নই তুলে ধরেছেন অভিনেতা।

ইনস্টাগ্রামে ছবিটির ক্যাপশনে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় অনুরাগীদের উদ্দেশে প্রশ্ন করেছেন, ‘এটি একটি সংবাদপত্রে প্রকাশিত হয়েছিল, আপনারা কী বলতে পারবেন এই ছবিটি কোন সিনেমার?’ এও বলা হয়েছে যে, সঠিক উত্তর দিলে ৪ জন লাকি বিজেতার জন্য নববর্ষে থাকবে সারপ্রাইজ গিফট।

অনেক অনুরাগীই অভিনেতার এই প্রশ্নের উত্তরও দিয়েছেন। তাঁদের মধ্যে অনেকেই বলেছেন ‘ছোট্ট জিজ্ঞাসা’ চলচ্চিত্রের দৃশ্য এটি। তবে তাঁরা সঠিক উত্তর দিয়েছেন কিনা, তা কিছুদিন পরেই প্রকাশ্যে আনবেন অভিনেতা প্রসেনজিৎ।

প্রসঙ্গত উল্লেখ্য, ১৯৬৮ সালে বাবা বিশ্বজিৎ চট্টোপাধ্যায় পরিচালিত ছবিতেই প্রথম শিশুশিল্পী হিসাবে আত্নপ্রকাশ করেন প্রসেনজিৎ। তবে, শনিবার তাঁর শেয়ার করা ছবিটি সেই ছবির দৃশ্য কিনা তা এখনও জানাননি অভিনেতা। উত্তরের অপেক্ষায় তাঁর অনুরাগীরা।