১০০ টাকার টিকিটে ১ কোটির লটারি জিতলেন পাঞ্জাবের গৃহবধূ!

১০০ টাকার টিকিটে ১ কোটির লটারি জিতলেন পাঞ্জাবের গৃহবধূ! / ছবি সৌজন্যেঃ ফাইল ছবি (প্রতীকী ছবি)
১০০ টাকার টিকিটে ১ কোটির লটারি জিতলেন পাঞ্জাবের গৃহবধূ! / ছবি সৌজন্যেঃ ফাইল ছবি (প্রতীকী ছবি)

সম্প্রতি পাঞ্জাবের অমৃতসরের এক গৃহবধূ লটারিতে জিতে নিলেন প্রথম পুরস্কার। যার অর্থ মূল্য এক কোটি টাকা! কিন্তু যে টিকিটের মাধ্যমে তিনি এই লটারি জিতেছেন তার দাম শুনলে চোখ কপালে উঠবে। মাত্র ১০০ টাকা! অর্থাৎ মাত্র ১০০ টাকা টিকিটের বিনিময়ে গৃহবধূটি জিতে নিয়েছেন এক কোটি টাকা! এ যেন গল্প হলেও সত্যি!

পাঞ্জাব রাজ্য লটারি বিভাগের একজন সরকারী মুখপাত্র জানিয়েছেন, লটারির ফলাফল ১১ ফেব্রুয়ারি একটি ড্রতে ঘোষণা করা হয়েছিল। এরপর রাজ্য সরকারের এক বিবৃতি অনুসারে জানা যায়, সেই ভাগ্যবতী বিজয়িনীর নাম রেনু চৌহান। গত বৃহস্পতিবার তার পুরস্কার নগদকরণের জন্য টিকিট এবং প্রয়োজনীয় কাগজপত্র রাজ্য লটারি বিভাগে জমা দিয়েছেন তিনি। এই প্রসঙ্গে এক কর্মকর্তা জানিয়েছেন, “টিকিট ‘D-12228’-এর বিজয়ী রেনু নথি জমা দিয়েছেন এবং পুরস্কারের অর্থ শীঘ্রই বিজয়িনীর অ্যাকাউন্টে জমা দেওয়া হবে।”

লটারি জিতে স্বাভাবিক ভাবেই বেশ উচ্ছ্বসিত শ্রীমতি চৌহান। তিনি জানিয়েছেন, তাঁর স্বামী অমৃতসরে একটি কাপড়ের দোকান চালান। লটারির পুরস্কারটি তাঁদের মধ্যবিত্ত পরিবারের জন্য ত্রাণ হিসাবেই আশীর্বাদ পেয়েছেন তিনি। এর ফলে পরিবারটি সুখে-স্বাচ্ছন্দ্যে জীবনযাপন করতে পারবে।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.