সহানুভূতি আদায়ের লক্ষ্যে, লকেট নিজেই ভেঙেছেন গাড়ির কাঁচ! ভিডিও প্রকাশ করে দাবি তৃণমূলের

সহানুভূতি আদায়ের লক্ষ্যে, লকেট নিজেই ভেঙেছেন গাড়ির কাঁচ! ভিডিও প্রকাশ করে দাবি তৃণমূলের
সহানুভূতি আদায়ের লক্ষ্যে, লকেট নিজেই ভেঙেছেন গাড়ির কাঁচ! ভিডিও প্রকাশ করে দাবি তৃণমূলের

বংনিউজ২৪x৭ ডিজিটাল ডেস্কঃ একুশের বিধানসভা নির্বাচনে বাংলায় আজ চতুর্থ দফার ভোটগ্রহণ চলছে। চতুর্থ দফায় বাংলার মোট ৫ জেলার ৪৪ টি কেন্দ্রে ভোটগ্রহণ হচ্ছে। এদিকে চতুর্থ দফার ভোটেও জায়গায় জায়গায় অশান্তি এবং রক্তপাতের ঘটনা হয়েই চলেছে সকাল থেকে।

সহানুভূতি আদায়ের জন্য, চুঁচুড়ায় নিজের গাড়ির কাচ নিজেই ভেঙেছেন লকেট চট্টোপাধ্যায়। এমনই অভিযোগ করে তৃণমূলের পক্ষ একটি ভিডিও শেয়ার করা হয়েছে ‘বাংলার গর্ব মমতা’ প্রোফাইল থেকে। বিভিন্ন সোশ্যাল মিডিয়া মাধ্যম যেমন ফেসবুক, টুইটার, ইনস্টাগ্রামে শেয়ার করা হয়েছে ভিডিওটি। সেই ভিডিওতে দেখা যাচ্ছে গাড়ি্র কাঁচ ভিতর থেকেই ভাঙা হচ্ছে। এই দৃশ্যটি লাল রঙের মাধ্যমে চিহ্নিত করা হয়েছে। লেখা হয়েছে, ‘পরাজয়ের ভয়ে ঘাবড়ে গিয়েছে বিজেপি। নিজেই গাড়ির কাঁচ ভেঙে নাটক করছে লকেট!’

ভিডিওর ক্যাপশনে লেখা হয়েছে, ‘বেঙ্গল রিজেক্টস বিজেপি’। আরও লেখা হয়েছে, ‘আর কতো নাটক করবেন লকেট চট্টোপাধ্যায়? বিজেপি বিজেপি আর কত মিথ্যা বলবে বাংলার মানুষকে? গাড়ির কাঁচ ভাঙছে ভিতর থেকে, কিন্তু মিথ্যে বলে দিচ্ছেন? এই আপনাদের সংস্কৃতি, আদর্শ? ঠিক এই জন্যই বাংলা আপনাদের প্রত্যাখ্যান করেছে।’ যদিও এই ভিডিওর সত্যাতা বংনিউজ২৪x৭ ডিজিটাল-এর পক্ষ থেকে যাচাই করা হয়নি।

প্রসঙ্গত উল্লেখ্য, শনিবার সকালে বুথ ভ্রমণে বেরিয়েছিলেন চুঁচুড়া কেন্দ্রের বিজেপি প্রার্থী প্রার্থী লকেট। অভিযোগ, ৬৬ নম্বরের সংখ্যালঘু অধ্যুষিত বুথে যখন তিনি পৌঁছান সেখানে ইভিএমের কাছে একজন মহিলা দাঁড়িয়ে ছিলেন। তাঁকে দেখেই লকেটের সন্দেহ হয়। তিনি ওই মহিলার পরিচয় জানতে চান। তখন ওই মহিলা তাঁকে উত্তরে জানান যে, তিনি কোভিড ম্যানেজমেন্ট টিমের সদস্য।

কিন্তু এভাবে কেউ ইভিএমের কাছে দাঁড়াতে পারেন না, বলেই অভিযোগ করেন বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়। লকেটের আরও অভিযোগ, ছাপ্পা ভোটের বিষয়টি তিনি ধরে ফেলেছিলেন, সেই জন্যই তাঁর উপর হামলা করা হয়। ইট ছোড়া হয়।

অন্যদিকে, চুঁচুড়া কেন্দ্রের তৃণমূল প্রার্থী অসিত মজুমদার এ প্রসঙ্গে জানিয়েছেন, ভোট প্রভাবিত করার জন্যই এই সাজানো নাটক করেছেন বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়।

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.