‘দিদি নং ১’ এ বড় রদবদল! এবার সঞ্চালনার দায়িত্বে রচনার পরিবর্তে সুদীপা

'দিদি নং ১' এ বড় রদবদল! এবার সঞ্চালনার দায়িত্বে রচনার পরিবর্তে এই অভিনেত্রী
'দিদি নং ১' এ বড় রদবদল! এবার সঞ্চালনার দায়িত্বে রচনার পরিবর্তে এই অভিনেত্রী

বংনিউজ২৪x৭ ডেস্কঃ বাংলা টেলি জগতে অন্যতম সেরা রিয়েলিটি শো দিদি নম্বর ওয়ান। আর দিদি মানেই সকলের প্রিয় রচনা বন্দ্যোপাধ্যায় । গত ১০ বছর ধরে এই শো এর সঞ্চালনার কাজ একা হাতে সামলাচ্ছেন তিনি। শো এর মাধ্যমে নিজের জীবনের নানান সুখ দুঃখের কাহিনিও তাঁকে ভাগ করে নিতে দেখা গেছে। তবে সম্প্রতি শো তে আনা হল বড় রদ বদল। এবার আর সঞ্চালনার কাজে দেখা যাবে না অভিনেত্রী রচনাকে। তাঁর বদলে এই শো তে আসছেন সুদিপা চট্টোপাধ্যায়।

তবে শো থেকে রচনার এই বিরতি কিছুদিনের জন্য। আসলে ব্যক্তিগত জীবনে খুব কঠিন সময়ের মধ্য দিয়ে পেরচ্ছেন অভিনেত্রী। কিছুদিন আগেই বাবাকে হারান তিনি। সেই নিয়ে সোশ্যাল মিডিয়ায় আবেগ ঘন বার্তাও দেন তিনি। তবে বেশিদিনের জন্য তিনি শো থেকে দূরে থাকতে পারবেন না। আবারও ফিরে আসবেন দিদি নং অয়ানের মঞ্ছে। আর সেই কদিন এই শো সামলে নেবেন রান্নাঘরের সুদিপা। তিনি নিজেও ফেসবুক লাইভে এসে সেই কথা জানান দর্শকদের।

তবে সুদিপা একা নন তাঁর সঙ্গ দেবেন সৌরভ দাস। সম্প্রতি একটি ভিডিও ক্লিপে দেখা যায় দিদি নম্বর ওয়ানে হচ্ছে পিকনিক পর্ব। সেখানে এসে উপস্থিত হয়েছেন বহু তারকাও। সুদিপা এবং সৌরভ বলেন তাঁরা খুব মিস করছেন রচনা দিদিকে।