একই ফ্রেমে রচনা-প্রসেনজিৎ, অভিনেত্রীর থ্রো ব্যাক পোষ্টে আপ্লুত অনুরাগীরা

একই ফ্রেমে রচনা-প্রসেনজিৎ, অভিনেত্রীর থ্রো ব্যাক পোষ্টে আপ্লুত অনুরাগীরা / ছবি সৌজন্যেঃ Instagrammed By @rachnabanerjee & prosenstar
একই ফ্রেমে রচনা-প্রসেনজিৎ, অভিনেত্রীর থ্রো ব্যাক পোষ্টে আপ্লুত অনুরাগীরা / ছবি সৌজন্যেঃ Instagrammed By @rachnabanerjee & prosenstar

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ ইন্ডাস্ট্রির অতি পরিচিত মুখ রচনা ব্যানার্জী। কয়েক যুগ ধরে তার জাদু চলেছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে। একের পর এক হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন তিনি। তার অভিনয় দক্ষতা এবং লুকস এর জন্য আজও তিনি জনপ্রিয়তার শীর্ষে আছেন। বর্তমানে টেলি ইন্ডাস্ট্রির সাথে বহুদিন যুক্ত। দিদি নং ওয়ানের প্রাণ রচনা ব্যানার্জি। তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাজির হন তিনি। আজও তার রূপে গুনে মুগ্ধ অনুগামীরা।

সম্প্রতি বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অন্যতম সেরা অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সাথে একটি ছবি শেয়ার করলেন রচনা। সা রে গা মা পা শো তে গিয়ে বুম্বা দার পাশে বসে ছবি তুললেন অভিনেত্রী। আবার লিখলেন আমার ২৫ টি সিনেমার হিরো। প্রসঙ্গত এক সময় প্রসেনজিৎ রচনা জুটি বেশ হিট ছিল। তাদের অনস্ক্রিন কেমিস্ট্রি সকলেই পছন্দ করতেন। তাই একসাথে আবার সেই পুরনো জুটিকে নতুন ফ্রেমে দেখে খুশি অনুরাগিরাও। আসলে এই ছবিটি ৪ বছর আগের। হটাত করে খুঁজে পেয়ে পোস্ট করেন অভিনেত্রী।

ছবি আপলোড হতেই মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়। সকলেই নিজের প্রিয় নায়ক এবং নায়িকাকে আবার একসাথে দেখে আপ্লুত। বহুদিন পরেই আবার একসাথে দেখা গেলো রচনা এবং বুম্বা দা কে।

আরো পড়ুনঃ   বিয়ের পর লাল গাউনে নাচ তৃণার, ভিডিও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়