গোলাপ ফুল হাতে ছবি পোস্ট রচনার, ভক্তদের জানালেন প্রেমদিবসের শুভেচ্ছা

গোলাপ ফুল হাতে ছবি পোস্ট রচনার, ভক্তদের জানালেন প্রেমদিবসের শুভেচ্ছা/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @rachnabanerjee (1)
গোলাপ ফুল হাতে ছবি পোস্ট রচনার, ভক্তদের জানালেন প্রেমদিবসের শুভেচ্ছা/ ছবি সৌজন্যেঃ Instagrammed By @rachnabanerjee (1)

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ ইন্ডাস্ট্রির অতি পরিচিত মুখ রচনা ব্যানার্জী। কয়েক যুগ ধরে তার জাদু চলেছে ফিল্ম ইন্ডাস্ট্রিতে। একের পর এক হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছেন তিনি। তার অভিনয় দক্ষতা এবং লুকস এর জন্য আজও তিনি জনপ্রিয়তার শীর্ষে আছেন। বর্তমানে টেলি ইন্ডাস্ট্রির সাথে বহুদিন যুক্ত। দিদি নং ওয়ানের প্রাণ রচনা ব্যানার্জি।

তবে বর্তমানে সোশ্যাল মিডিয়ায় বিশেষ ভাবে সক্রিয় অভিনেত্রী। মাঝে মধ্যেই বিভিন্ন ছবি এবং ভিডিও নিয়ে সোশ্যাল মিডিয়ায় হাজির হন তিনি। আজও তার রূপে গুনে মুগ্ধ অনুগামীরা। সম্প্রতি শুটিং এবং কাজকে বিরতি দিয়ে একান্তে সুন্দরবন ঘুরতে গেলেন অভিনেত্রী। সঙ্গে আছেন তার ছেলে, পরিবারের সদস্য এবং কিছু বন্ধু। আগের গোটা বছরটাই বাড়িতে বসেই কেটেছে সকলের। তাই নিউ নর্মাল পরিস্থিতিতে সুযোগ পেয়েই ভ্রমণে গেলেন রচনা।

চলছে প্রেমের মাস একদিকে পশ্চিমি ভ্যালেন্টাইন্স ডে অপরদিকে দেশীয় বসন্তের আগমন আবার সরস্বতী পুজো। সকলের মনে প্রেম জাগাটায় স্বাভাবিক। সেই তালিকা থেকে বাদ গেলেন না রচনাও। প্রেম দিবসের দিন একটি ছবি পোস্ট করে সকলকে জানালেন শুভেচ্ছা। ছবিতে দেখা যাচ্ছে রচনার কানে একটি গোলাপ এবং হাতে একটি। ভালোবাসা দিবসে রচনা ভক্তদের জানালেন ভালোবাসার শুভেচ্ছা। পোস্ট মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়।