ছোট্ট শিশুর জন্য সোশ্যাল মিডিয়ায় সাহায্য চেয়ে ট্রোলের মুখে রাজ! দিলেন জবাবও

ছোট্ট শিশুর জন্য সোশ্যাল মিডিয়ায় সাহায্য চেয়ে ট্রোলের মুখে রাজ! দিলেন জবাবও
ছোট্ট শিশুর জন্য সোশ্যাল মিডিয়ায় সাহায্য চেয়ে ট্রোলের মুখে রাজ! দিলেন জবাবও

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। তাঁরা তাদের নানা ছবি, ভিডিও, নানা স্পেশাল মুহূর্ত ও তাদের বহু খুশির খবর শেয়ার করে থাকে সোশ্যাল মিডিয়ায়।

অন্যদিকে সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র হল ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার। যেখানে বিনোদন জগতের সাথে যুক্ত অনেকেই তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে হলেন টলিউডের অন্যতম রাজ চক্রবর্তী। একদিকে তিনি টলিউডের জনপ্রিয় পরিচালক, অন্যদিকে ২০২১ এর নির্বাচনে বারাকপুর বিধানসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থীও তিনি। উল্লেখ্য এই সংকটময় পরিস্থিতিতে বিভিন্ন মানুষের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি। এরই সাথে এবার এক ছোট্ট শিশুর জন্য সাহায্য চেয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করলে ট্রোলের সম্মুখীন হন রাজ। তবে তার জবাবও দেন।

সম্প্রতি নিজের ফেসবুক হ্যান্ডেলে একটি বাচ্চার ছবি পোস্ট করেন রাজ চক্রবর্তী। এবং ছবি ক্যাপশনে লেখেন, “একটি ১৯ দিনের শিশু। হার্ট এর সমস্যা রয়েছে। গত তিন দিন ধরে তার বাবা মা রাস্তায় ঘুরছেন বেড এর জন্যে। কোন জায়গায় নেওয়া হচ্ছিল না। যখন জানতে পারি, ওনাদের ট্রেস করে হেলথ ডিপার্টমেন্ট এর সাথে কথা বলে চেষ্টা করে কোনো ভাবে হাওড়ার নারায়ণী হাসপাতালে ভর্তি করতে পেরেছি। কিন্তু সেখানকার দৈনিক খরচ ওনাদের সাধ্য ও ক্ষমতার বাইরে।“ এই পরিস্থিতিতে ওনাদের অর্থনৈতিক সাহায্যে এগিয়ে আসতে যারা যায় তাদের উদ্দেশ্যে রাজ চক্রবর্তী শিশুর মায়ের নাম ও কয়েকটি ফোন নম্বরও পোস্ট করেন।

আর এই পোস্ট দেখে অনেকেই নানা কটুক্তি করেন। কেউ লেখেন ‘আহা কত বড় মন আপনার, রাতে ঘুম হয়?? আপনি পারলে নিজেও আর্থিক সাহায্য করুন এই গরিব পরিবারকে।‘ আবার কেউ লেখেন ‘ তিনি নিজে বেড পাইয়ে দিয়েছেন বলে তা শো অফ করছেন’। এরূপ নানা কমেন্টের মাঝে পরিচালক রাজ চক্রবর্তীর শোভাকাঙ্খীরাও রাজের হয়ে বহু কথা বলেন। তবে রাজও চুপ থাকেননি।

তিনি এসব কটুক্তির জবাবে বলেন.. “এই সময়ে দাঁড়িয়ে কে কতটা করলাম সেই হিসেব নাই বা ভাবলাম। একা যতটা করা যায়, সকলে মিলে তার থেকে অনেক বেশি করা সম্ভব৷ আরও অনেক মানুষের পাশে দাঁড়ানো সম্ভব। তাই আমার অনুরোধ, দলমত নির্বিশেষে একে অপরের পাশে থেকো৷ সকলে সুস্থ থেকো। ভালো থেকো ও ভালো রেখো৷ এরপরেও যদি মনে হয় পনেরো বছর ইন্ডাস্ট্রিতে থেকে রাজ চক্রবর্তী কী করেছে এই শিশুর জন্যে, তা’হলে সেই হিসেব নিকেশ সোশ্যাল মিডিয়ায় নয়। ৮৩৩৪৯৮১১১১- এই নাম্বারে যোগাযোগ করো। কথা হবে। ধন্যবাদ৷”

আপনাদের মতামত জানাতে কমেন্ট করুন.