ছোট্ট ইউভানকে নিয়ে কাড়াকাড়ি আবির এবং তাঁর স্ত্রীর! মিষ্টি মুহূর্তের ভিডিও ভাইরাল নেট দুনিয়ায়

ছোট্ট ইউভানকে নিয়ে কাড়াকাড়ি আবির এবং তাঁর স্ত্রীর
ছোট্ট ইউভানকে নিয়ে কাড়াকাড়ি আবির এবং তাঁর স্ত্রীর

বংনিউজ২৪x৭ ডেস্কঃ জন্মের পর থেকেই মোটামোটি স্টার ইউভান। ইতিমধ্যেই তাঁর ফ্যান পেজ তৈরি হয়েছে সোশ্যাল মিডিয়ায়। গত বছর রাজ শুভশ্রির কোল আলো করে আসে তাঁদের সন্তান। কিছুদিন আগেই এক বছর পূর্ণ হল ইউভানের। আর এই একবছরে ইতিমধ্যেই নানান ভিডিও উঠে এসেছে সোশ্যাল মিডিয়ায়। কখনও গিটার হাতে টুং টাং বাজাতে দেখা যায় খুদে কে। আবার কখনও মায়ের সঙ্গে দুষ্টুমি আবার কখনও দেখা যায় বাবার ফোন নিয়ে মজেছেন এক রত্তি। ভীষণ মিষ্টি ছোট্ট ইউভান তাই সকলেই তাঁকে দেখলেই ভালবাসায় ভরাতে বাধ্য হন।

এমনকি সেলেবরাও তাঁকে দেখে ভালোবাসায় ভরায়। সম্প্রতি এমনই একটি ঘটনা হল আবির এবং তাঁর স্ত্রীর সঙ্গে। আসলে গত ১৮ই নভেম্বর জন্মদিন ছিল বাংলার ক্রাস আবিরের। আর সেই জন্মদিন উপলক্ষে রাজের বাড়িতে উপস্থিত হন আবির এবং তাঁর স্ত্রী। পার্টি চলছিল আর তাঁর মাঝেই ইউভান কোলে নেওয়ার জন্য কাড়াকাড়ি আবির এবং তাঁর স্ত্রীর। আর সেই মিষ্টি মুহূর্তকে লেন্সবন্দি করেছেন রাজ। মিষ্টি ভিডিওটি পোস্টও করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেদিন ইউভানের পরনে ছিল সাদা জামা। তবে ইউভান বেশ মিশুকে। সকলের কাছে যেতে কোনও দিধ্বাবোধ করে না।

প্রসঙ্গত মাঝে মধ্যেই জিত গাঙ্গুলির সঙ্গে খুনসুটি করতে দেখা যায় ইউভানকে। মামা ভাগ্নে জুটি বেশ জনপ্রিয়। মামা ভাগ্নের কীর্তি দেখার জন্য মুখিয়ে থাকে ভক্তরা। তবে এই বছর পুজোই একাই নজর কেড়েছিল ইউভান। ধুতি পাঞ্জাবি পরে ঢাকের কাঠি হাতে ঢাক বাজিয়ে ছিল একরত্তি। সেই ভিডিও বেশ ভাইরাল হয় নেট দুনিয়ায়।