শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪

‘বাবা’ বলতে শিখেছে ইউভান! আর সেই আদুরে ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন রাজ

০৫:২২ পিএম, জুন ১১, ২০২১

‘বাবা’ বলতে শিখেছে ইউভান! আর সেই আদুরে ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন রাজ

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ বর্তমানে সোশ্যাল মিডিয়ার দৌলতে আমরা আমাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রী, প্রিয় গায়ক, মডেল, খেলোয়ার সহ বিনোদন জগতের সাথে যুক্ত সকলের নানা খবর মুহূর্তে পেয়ে থাকি। বিনোদন জগতের তারকারা সকলেই সোশ্যাল মিডিয়ার সাথে যুক্ত। সোশ্যাল মিডিয়ার অন্যতম ক্ষেত্র ইন্সটাগ্রাম, ফেসবুক, ট্যুইটার এর দ্বারা তারা তাদের ছবি, ভিডিও পোস্ট করে থাকেন। ভক্তদের কাছে নিজেদের নানা ছবি, ভিডিও আপলোড করে তাদের সব আপডেট দিয়ে থাকেন তাঁরা। তারমধ্যে অন্যতম হলেন টলিউডের জনপ্রিয় পরিচালক তথা তৃণমূল বিধায়ক রাজ চক্রবর্তী।

সোশ্যাল মিডিয়ায় তিনি বেশ সক্রিয়। সোশ্যাল মিডিয়ায় তাঁর ভক্তের সংখ্যাও অনেক। মাঝেমধ্যেই সোশ্যাল মিডিয়ায় নানা ছবি, ভিডিও পোস্ট করে থাকেন তিনি। ছেলের সাথে কাটানো নানা আদুরে ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন তিনি। আর এবারও তিনি ছেলের ইউভানের সাথে কাটানো একটি ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। আর এই ভিডিও তে খুদে ইউভান এর মুখে ‘বাবা’ ডাকও শোনা যায়।

[caption id="attachment_18240" align="alignnone" width="1032"]‘বাবা’ বলতে শিখেছে ইউভান! আর সেই আদুরে ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন রাজ ‘বাবা’ বলতে শিখেছে ইউভান! আর সেই আদুরে ভিডিও সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন রাজ[/caption]

সম্প্রতি রাজ চক্রবর্তী নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও পোস্ট করেছেন। যেখানে রাজ চক্রবর্তী কাঁধে চেপে তাঁর চুল, কান ধরে টানতে দেখা যায় ছোট্ট ইউভান কে। আর এরই সাথে শোনা যায় ‘বাবা’ বলতেও। আর এই ভিডিও পোস্ট করে রাজ চক্রবর্তী ক্যাপশনে লেখেন, আমার ছেলে আমাকে "বাবা" বলতে শিখেছে এবং যখনই আমি তাকে এটি বলতে শুনেছি, আমি অভিভূত হয়েছি। এটি বিশ্বের সেরা অনুভূতি। দেখুন ভিডিও টি..

https://www.instagram.com/p/CP9y8sGpmOa/

উল্লেখ্য গতবছর রাজ-শুভশ্রীর কোল আলো করে আসে তাদের ছোট্ট ছেলে ইউভান। ইউভান এর ছোট থেকে বড় হয়ে ওঠার নানা ছবি, ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেখা গেছে। ছোট বয়স থেকেই সে বেশ জনপ্রিয় হয়ে উঠেছে নেটিজেনদের মধ্যে। এখন সে ৯ মাসের। আর এবার যে ‘বাবা’ বলতে শেখায় বেশ আনন্দিত রাজ।