“পাউরি হো রাহি হ্যায়” ট্রেন্ডে গা ভাসালেন রাজ-শুভশ্রী, পার্টির ভিডিও মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়

"পাউরি হো রাহি হ্যায়" ট্রেন্ডে গা ভাসালেন রাজ-শুভশ্রী, পার্টির ভিডিও মুহূর্তেই ভাইরাল নেট দুনিয়ায়/ ছবি সৌজন্যেঃ Screengrab from Video Instagrammed By @rajchoco

বংনিউজ২৪x৭ বিনোদন ডেস্কঃ আমাদের প্রতিদিনের জীবনে সোশ্যাল মিডিয়া অবিচ্ছেদ্য অঙ্গ। প্রতিদিন কতই রঙ্গ উঠে আসে এই প্ল্যাটফর্মে। তার মধ্যে কিছু থাকে প্রতিভা আবার কিছু থাকে হাস্যকর বিষয় বস্তু। সব মিলিয়ে বিনোদনের বেশির ভাগ অংশটায় আমরা উপভোগ করি এই প্ল্যাটফর্মে। প্রতিনিয়তই বিভিন্ন ভিডিও উঠে আসে আমাদের সামনে। সম্প্রতি এমনই এক ভিডিও নিয়ে শোরগোল গোটা নেট দুনিয়ায়।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ড চলছে “পাউরি হো রাহি হ্যায়”। আসলে দানানির মোবিন নামে এক যুবতীর ভিডিও তুমুল ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ায়। ভিডিওতে সে পার্টি শব্দটিকে বিকৃত করে বলেন পাউরি ব্যাস সেটিই মনে লেগে যায় নেট জনতাদের। এবার এই ট্রেন্ডে গা ভাসালেন সেলেব মহলের একাংশ। সম্প্রতি রাজ শুভশ্রী এই কথাটি ব্যাবহার করে একটি ভিডিও পোস্ট করেন সোশ্যাল মিডিয়া। তারাও মত্ত পার্টিতে। তাই ব্যাবহার করলেন পাউরি হো রাহি হ্যায়।

তাদের ভিডিও সোশ্যাল মিডিয়ায় উঠে আসতেই মুহূর্তেই ভাইরাল। প্রচুর লাইক এবং কমেন্ট তাদের পোস্ট জুড়ে। অনুরাগীরা হেসে খুন এই ভিডিও দেখে।