শনিবার, ২৯ জানুয়ারি, ২০২২

ক্যামেরা সামনেই চরম রোম্যান্টিক নাচ রাজ-শুভশ্রী! একে অপরকে ভালোবাসায় ভরিয়ে দিলেন

১২:১৬ পিএম, ডিসেম্বর ৬, ২০২১

ক্যামেরা সামনেই চরম রোম্যান্টিক নাচ রাজ-শুভশ্রী! একে অপরকে ভালোবাসায় ভরিয়ে দিলেন

শীতের আমেজে মাঝে প্রেম প্রেম ভাব যে সদা বিদ্যমান তা নায়িকা পরিচালক জুটির ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও দেখেই স্পষ্ট হয়েছে দর্শকদের কাছে। মেঘলা আকাশ জুড়ে আদরের উষ্ণ মুহূর্তে ধরা পড়লো রাজ শুভশ্রী জুটি। ঠোঁটে ঠোঁট রেখে উষ্ণ চুম্বন! তাও আবার ক্যামেরার সামনেই। প্রথমে প্রেম তারপর বিয়ে , বর্তমানে ইউভানের মা বাবা তাঁরা। তবে এত কিছুর মাঝে যে প্রেম উবে যায়নি তাদের মধ্যে তা ভাইরাল হওয়া ভিডিওই বলে দিচ্ছে।

চুম্বনের মাঝে যে ক্যামেরা বাধা হয়ে দাঁড়ায়নি তাও বোঝা গেলো।শনিবার বন্ধুদের সাথে ঘরোয়া পার্টিতে মেতেছিলেন রাজ শুভশ্রী। তার মাঝেই লাভ আজ কাল সিনেমার ' সায়েদ ' গানের সাথে সাথে অত্যন্ত রোমান্টিক ভাবে নাচছিলেন দুজনেই। পোশাকের ক্ষেত্রেও বেশ মানিয়েছিল দুজনকেই। রাজের পরনে ছিল ঘন নীল ফুলস্লিভ শার্ট সাথে ডেনিম জিনস। অপরদিকে শুভশ্রীর ডেনিম শটসের সাথে হালকা সবুজ সোয়েট টিশার্ট। হঠাৎই নাচের মধ্যে দুজন দুজনকে জড়িয়ে ধরে ঠোঁটে ঠোঁট ডুবিয়ে দিলেন।

ঘনিষ্ঠ মুহূর্তের ওই দৃশ্যই ধরা পড়েছে তাঁদের বান্ধবী বরখা বিসত এর ক্যামেরায়। রাজ শুভশ্রীর প্রেমে মুগ্ধ হয়ে তিনি ওই ভিডিও ইনস্টাগ্রাম স্টোরিতে শেয়ার করে ক্যাপশন লিখেছেন, 'এই দুজন মানুষই হলো ভালোবাসা।' আর তারপরেই সেই ভিডিও রীতিমতো ভাইরাল।

https://www.instagram.com/p/CXFoa84Bkvq/

এতদিন পরেও তাঁদের মধ্যে প্রেম যে এতটুকুও কমেনি তাই যেনো প্রকাশ পেয়েছে এই ভিডিওতে।